shono
Advertisement

শহরে মর্মান্তিক দুর্ঘটনা, উল্টোডাঙা-গড়িয়াগামী বাসের ধাক্কায় পথচারীর মৃত্যু, গ্রেপ্তার চালক

অভিযোগ, বেপরোয়াভাবে বাস ঘোরাতে গিয়েই বিপত্তি।
Posted: 12:17 PM Oct 04, 2023Updated: 03:05 PM Oct 04, 2023

নিরুফা খাতুন: বৃষ্টিভেজা শহরে ঘটল মর্মান্তিক দুর্ঘটনা। উল্টোডাঙা-গড়িয়াগামী বেসরকারি বাসের ধাক্কায় অজ্ঞাতপরিচয় প্রৌঢ়ের মৃত্যু। ঘটনাটি ঘটেছে গড়িয়া মোড়ের কাছে। প্রত্যক্ষদর্শীদের অনেকের দাবি, বেপরোয়াভাবে বাস ঘোরাতে গিয়েই এই বিপত্তি। ঘটনার পর অভিযুক্ত চালককে গ্রেপ্তার করেছে পুলিশ।

Advertisement

বঙ্গোপসাগরে তৈরি হওয়া যে নিম্নচাপ পৌঁছে গিয়েছিল উত্তর ছত্তিসগড় সংলগ্ন এলাকায়, তা সেখান থেকে ফের ইউটার্ন নিয়েছে। ঝাড়খণ্ড হয়ে আবার মুখ ফিরিয়েছে গাঙ্গেয় পশ্চিমবঙ্গের দিকে। ঝাড়খন্ড ও গাঙ্গেয় পশ্চিমবঙ্গ সংলগ্ন এলাকায় অবস্থান করছে নিম্নচাপ। তার জেরেই বৃষ্টিতে ভিজছে বাংলা। রাস্তা-ঘাটের অবস্থাও বেশ খারাপ। কলকাতার একাধিক জায়গায় জমা জলের খবর পাওয়া গিয়েছে।

[আরও পড়ুন: সিগারেট টানছেন ‘দুর্গা’, মডেল-ফোটোগ্রাফারদের ভিড়ে নাভিশ্বাস কুমারটুলির]

এমন পরিস্থিতিতেই বুধবার সকাল সাড়ে ন’টা নাগাদ মর্মান্তিক ঘটনাটি ঘটে। শোনা গিয়েছে, উল্টোডাঙা-গড়িয়া রুটের বাসটি গড়িয়া মোড়ের কাছে এসে বেপরোয়াভাবে মোড় ঘোরাতে যায়। সেই সময় রাস্তায় দাঁড়িয়ে থাকা ওই প্রৌঢ় পথচারীকে ধাক্কা মারে। ঘটনাস্থলেই প্রৌঢ়ের মৃত্যু হয়।

ঘটনার জেরে এলাকায় প্রবল চাঞ্চল্যের সৃষ্টি হয়। পরিস্থিতি বেগতিক দেখে পালিয়ে যায় কন্ডাক্টার। খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছায় নেতাজিনগর থানার পুলিশ। গ্রেপ্তার করা হয় বাসের চালককে। তবে মৃতের পরিচয় এখনও জানা যায়নি।

[আরও পড়ুন: নিম্নচাপের ইউ টার্ন, গোটা রাজ্যে ভারী-অতি ভারী বৃষ্টির পূর্বাভাস, কবে থামবে এই দুর্যোগ?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement