shono
Advertisement

উপহার ফেরত নেওয়ার অছিলায় প্রাক্তন প্রেমিকাকে কোপাল যুবক! তরুণীকে বাঁচালেন সার্জেন্ট

খাস কলকাতায় চাঞ্চল্যকর ঘটনা, ধৃত প্রেমিক।
Posted: 09:24 PM Jun 20, 2023Updated: 09:24 PM Jun 20, 2023

অর্ণব আইচ: আমার দেওয়া সব উপহার ফেরত দাও। সম্পর্ক ভেঙে যাওয়ার পর প্রেমিকাকে ‘অভিমান’ করে বলেছিল সদ‌্য ছেড়ে যাওয়া প্রেমিক। তরুণীও দেরি না করে ফেরত দিতে আসেন সব উপহার। কিন্তু ক্ষণিকের জন‌্যও বুঝতে পারেননি যে সেটি প্রাক্তন প্রেমিকের ফাঁদ মাত্র।

Advertisement

উপহার ফিরিয়ে নেওয়ার অছিলায় তরুণীকে ছুরি দিয়ে কুপিয়ে খুনের চেষ্টা করে যুবক। রক্তাক্ত অবস্থায় উঠে দাঁড়ানোরও ক্ষমতা ছিল না তরুণীর। শেষ পর্যন্ত এক ট্রাফিক সার্জেন্টের সহায়তায় বাঁচল তরুণীর প্রাণ। খুনের চেষ্টার অভিযোগে দক্ষিণ কলকাতার সার্ভে পার্ক এলাকার সন্তোষপুরের বাসিন্দা জয়ন্ত তাঁতিকে গ্রেপ্তার করেন সার্ভে পার্ক থানার পুলিশ আধিকারিকরা।

[আরও পড়ুন: কেষ্টপুরে জোড়া দেহ উদ্ধারে গ্রেপ্তার ৫, পাওনা টাকার জন্য চাপ দিতেই অপমানে আত্মহত্যা?]

পুলিশ (Kolkata Police) জানিয়েছে, বিচ্ছেদ হওয়ার পরই জয়ন্ত প্রাক্তন প্রেমিকাকে তার উপহারগুলি ফেরত দিয়ে যেতে বলে। সার্ভে পার্কেরই সম্মিলিনী পার্ক এলাকার বাসিন্দা ওই তরুণী সন্তোষপুরের পূর্ব রাজাপুরে প্রেমিকের বাড়ির কাছে যাওয়া মাত্রই মঙ্গলবার কথা বলার অছিলায় তাঁকে জয়ন্ত একটি পুকুরের কাছে নিয়ে যায়। নির্জন পুকুরের পাড়ে তরুণীকে নিয়ে এসে তাঁর উপর একটি ধারালো ছুরি নিয়ে চড়াও হয় সে। তাঁর গলা, পেট ও হাতে সে কোপাতে থাকে।

[আরও পড়ুন: বাবা হলেন দক্ষিণী অভিনেতা রামচরণ, বিয়ের ১১ বছর পর সন্তান সুখ পেলেন অভিনেতা]

রক্তাক্ত অবস্থায় তাঁকে পুকুরে ফেলে দিয়ে খুনের ছক কষেছিল সে। যদিও তার আগে তরুণী চিৎকার করে ওঠায় জয়ন্ত পালিয়ে যায়। ঘটনাটি এলাকার কয়েকজন দেখতে পেয়ে দৌড়ে যান। ওই সময়ই পূর্ব যাদবপুর ট্রাফিক গার্ডের (Jadavpur Survey Gaurd) সার্জেন্ট জয়জিৎ সাহা বাইকে করে টহল দিচ্ছিলেন। তিনি বিষয়টি শোনামাত্রই তরুণীকে উদ্ধার করে একটি বেসরকারি হাসপাতালে নিয়ে গিয়ে চিকিৎসার ব‌্যবস্থা করেন। তরুণীর অভিযোগের ভিত্তিতে জয়ন্ত তাঁতিকে ছুরি-সহ পুলিশ গ্রেপ্তার করে।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement