shono
Advertisement

নিয়ন্ত্রণ হারিয়ে গাড়ির ধাক্কা, কর্তব্যরত অবস্থায় তারাতলা মোড়ে মৃত্যু সিভিক ভলান্টিয়ারের

গাড়িটির সামনের অংশের প্রায় পুরোটাই দুমড়ে মুচড়ে গিয়েছে।
Posted: 01:44 PM Dec 08, 2022Updated: 01:44 PM Dec 08, 2022

অর্ণব আইচ: নিয়ন্ত্রণ হারিয়ে গাড়ির ধাক্কা। কর্তব্যরত অবস্থায় পথেই মৃত্যু সিভিক ভলান্টিয়ারের। তারাতলা মোড়ের ঘটনায় রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছে। ব্যাপক ক্ষতিগ্রস্ত ঘাতক গাড়ির সামনের অংশ। গাড়িটি বাজেয়াপ্ত করেছে পুলিশ। 

Advertisement

অমিত চক্রবর্তী নামে ওই সিভিক ভলান্টিয়ার বুধবার রাত সাড়ে ১২টা তারাতলা মোড়ে কর্তব্যরত ছিলেন। আচমকাই একটি সাদা গাড়ি আসে। নিয়ন্ত্রণ হারিয়ে সিভিক ভলান্টিয়ারকে ধাক্কা মারে। এরপর একটি পিলারে ধাক্কা মারে গাড়িটি। গাড়ির সামনের অংশ দুমড়ে মুচড়ে যায়।

[আরও পড়ুন: গুজরাটের ভোটের ফল নিয়ে ব্যস্ত, সুকান্তর সঙ্গে বৈঠক বাতিল করলেন অমিত শাহ]

গুরুতর জখম হন সিভিক ভলান্টিয়ার। জখম অবস্থায় তাঁকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তবে শেষরক্ষা হয়নি। চিকিৎসকরা জানান, মৃত্যু হয়েছে ওই সিভিক ভলান্টিয়ারের। ঘাতক গাড়িটিকে বাজেয়াপ্ত করা হয়েছে। গাড়িচালককে গ্রেপ্তার করেছে পুলিশ।

তারাতলা মোড় বরাবরই বেশ জনবহুল এলাকা। দ্রুত গতিতেই সেখান দিয়ে গাড়ি চলাচল করে। সেখানেই যান নিয়ন্ত্রণের কাজ করছিলেন অমিতবাবু। নিজের কর্তব্যপালন করতে গিয়েই বেঘোরে মৃত্যু হয় তাঁর। অমিতবাবুর মৃত্যু মানতে পারছেন না তাঁর পরিজনেরা। চোখের জলে ভাসছেন তাঁরা। এই ঘটনায় শোকস্তব্ধ নিহতের সহকর্মীরাও।

[আরও পড়ুন: ১০০ দিনের টাকা আটকাতে ফের সক্রিয় বঙ্গ BJP! কেন্দ্রীয় মন্ত্রীর দ্বারস্থ হবেন সুকান্ত ও শুভেন্দু]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement