shono
Advertisement

নিউটাউনে দু’টি বাইকের মুখোমুখি ধাক্কা, প্রাণ গেল ১ জনের

আহত ৩ জনের অবস্থা অত্যন্ত আশঙ্কাজনক।
Posted: 09:04 AM May 08, 2022Updated: 09:04 AM May 08, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গভীর রাতে মর্মান্তিক দুর্ঘটনা। নিউটাউনের (Newtown) বলাকা আবাসনের কাছে দুর্ঘটনায় মৃত্যু এক বাইক আরোহীর। জখম আরও ৩। প্রত্যেকের অবস্থা অত্যন্ত আশঙ্কাজনক। তাঁরা স্থানীয় একটি বেসরকারি হাসপাতালে ভরতি।

Advertisement

ঠিক কী হয়েছিল? শনিবার গভীর রাতে নারকেল বাগান মোড় থেকে বলাকা আবাসনের দিকে একটি বাইক যাচ্ছিল। অন্য বাইকটি বলাকা আবাসনের দিক থেকে নারকেল বাগানের দিকে আসছিল। নিউটাউনের বলাকা আবাসনের কাছে বাইক দু’টির মুখোমুখি ধাক্কা লাগে। সেই সময় দু’টি বাইকে মোট চারজন ছিলেন। প্রত্যেকটি রাস্তাতেই ছিটকে পড়েন। চোটাঘাচ লাগে সকলের।

[আরও পড়ুন: ২০ হাজারের বেশি শূন্যপদে শিক্ষক নিয়োগ রাজ্যে, তিন ধাপে হবে পরীক্ষা]

দুর্ঘটনার খবর পাওয়ামাত্রই পুলিশ ঘটনাস্থলে পৌঁছয়। চারজনকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করা হয়। তাঁদের স্থানীয় একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। একজনকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকেরা। বাকি তিনজন এখনও ওই বেসরকারি হাসপাতালে ভরতি। প্রত্যেকের অবস্থা আশঙ্কাজনক। পুলিশ সূত্রে খবর, বাইক আরোহীদের মধ্যে একজন মহিলাও ছিলেন। দু’জন বাইক আরোহী জলপাইগুড়ি, একজন ভাটপাড়া এবং ওই মহিলা খড়গপুরের বাসিন্দা।

এই ঘটনায় বেশ কয়েকটি প্রশ্ন সামনে আসছে। ভিনজেলার এই যুবক-যুবতী রাতের শহরে বাইক চালিয়ে কোথায় যাচ্ছিল? অতিরিক্ত গতির জন্যই দুর্ঘটনা কিনা, তা খতিয়ে দেখছে পুলিশ। বাইক দু’টি বাজেয়াপ্ত করা হয়েছে। ক্ষতিগ্রস্ত বাইক দু’টির সামনের অংশ একেবারেই দুমড়ে মুচড়ে গিয়েছে।

[আরও পড়ুন: বাড়ছে রাজনীতিতে যোগের জল্পনা? শাহর সঙ্গে নৈশভোজের পরদিনই এক মঞ্চে সৌরভ-ফিরহাদ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement