shono
Advertisement

Abhishek Banerjee: হায়দরাবাদ উড়ে গেলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়? কারণ কী?

কতদিন সেখানে থাকবেন তিনি?
Posted: 11:44 AM Dec 02, 2023Updated: 12:43 PM Dec 02, 2023

বিধান নস্কর, দমদম: চোখের চিকিৎসার জন্য শনিবার হায়দরাবাদ উড়ে গেলেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee)। এদিন বেলা সাড়ে ১১ টা নাগাদ তিনি দমদম আন্তর্জাতিক বিমানবন্দরে আসেন। এখানেও অনুগামীরা তাঁকে শুভেচ্ছা জানানোর জন্য অপেক্ষা করছিলেন। তাঁদের উদ্দেশে হাত নেড়েই বিমানবন্দরের ভিতরে ঢুকে যান অভিষেক। সূত্রের খবর, আজ রাতের মধ্য়েই হায়দরাবাদ (Hyderabad) থেকে ফিরবেন তিনি। এর আগেও হায়দরাবাদে চিকিৎসা করাতে গিয়েছিলেন অভিষেক। এছাড়া পুজোর আগেই প্রায় একমাস আমেরিকায় (US) থেকে চিকিৎসা করিয়েছেন।

Advertisement

২০১৬ সালে বহরমপুরে (Baharampur) দলীয় কর্মী সম্মেলন থেকে ফেরার পথে আচমকাই দুর্ঘটনার কবলে পড়েছিলেন অভিষেক বন্দ্যোপাধ্য়ায়৷  দুর্গাপুর এক্সপ্রেসওয়েতে সিঙ্গুরের (Singur) কাছেই একটি ব্রেকডাউন ভ্যানকে ওভারটেক করতে গিয়ে নিয়ন্ত্রণ হারায় তাঁর কনভয়ের (Convoy) একটি গাড়ি৷ ফলে ঠিক পিছনে থাকা অভিষেকের গাড়িও নিয়ন্ত্রণ হারায়৷ বেশ কয়েকবার পাল্টি খেয়ে গিয়ে তাঁর গাড়ি এক্সপ্রেসওয়ের ধার বরাবর নিচে পড়ে যায়৷ ফলে মাথায়, ঘাড়ে, চোয়ালে  মারাত্মক চোট পান অভিষেক৷ তবে নিছক দুর্ঘটনা নাকি এর পিছনে কোনও অন্তর্ঘাত আছে, তা নিয়ে তরজা শুরু হয়। 

[আরও পড়ুন: রোহিতদের হেডস্যর যখন দর্শক! ছেলের খেলা গ্যালারিতে বসে দেখছেন দ্রাবিড়]

সেই দুর্ঘটনার পর অভিষেকের চোখ মারাত্মক ক্ষতিগ্রস্ত হয়। তার চিকিৎসা চলছে এখনও। দেশের বিভিন্ন নামী চিকিৎসালয়ের পাশাপাশি বিদেশেও চিকিৎসা হয়েছে। সিঙ্গাপুর, আমেরিকাও গিয়েছেন অভিষেক। একাধিকবার অস্ত্রোপচার হয়েছে। তবে সেই আঘাত এতটাই জটিল ছিল, ধাপে ধাপে চিকিৎসার মাধ্যমে সুস্থ করে তোলার প্রক্রিয়া চলছে। সেই পদক্ষেপ হিসেবেই আজ হায়দরাবাদ গেলেন অভিষেক।

[আরও পড়ুন: মহুয়ার ভবিষ্যৎ কী? সোমবারই লোকসভায় এথিক্স কমিটির রিপোর্ট পেশের সম্ভাবনা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement