shono
Advertisement
Accident

মুখোমুখি ধাক্কায় দুমড়ে গেল গাড়ির বনেট! খাস কলকাতায় দুর্ঘটনা, আহত বেশ কয়েকজন

দুটি গাড়ির গতি বেশি ছিল বলে জানা গিয়েছে পুলিশ সূত্রে। আহতদের বেশিরভাগ তথ্যপ্রযুক্তি কর্মী।
Published By: Sucheta SenguptaPosted: 10:01 AM Sep 02, 2024Updated: 10:24 AM Sep 02, 2024

নিরুফা খাতুন: সাতসকালে খাস কলকাতায় বড়সড় দুর্ঘটনা (Accident)। এজেসি বোস রোড ফ্লাইওভারে দুটি গাড়ির মুখোমুখি সংঘর্ষে আহত হলেন বেশ কয়েকজন। তাঁদের বেশিরভাগ তথ্যপ্রযুক্তি কর্মী বলে খবর। আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাঁদের মধ্যে কয়েকজনের অবস্থায় আশঙ্কাজনক বলে জানা যাচ্ছে। খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। দুর্ঘটনাগ্রস্ত গাড়ি দুটি ব্যাপক ক্ষতিগ্রস্ত হয়েছে। রাস্তা থেকে গাড়ি দুটিকে সরিয়ে নিয়ে যাওয়া হয়। এই ঘটনায় সাময়িক যানজট হয় এজেসি বোস ফ্লাইওভারের মতো গুরুত্বপূর্ণ রাস্তায়।

Advertisement

জানা যাচ্ছে, সকালবেলায় পিটিএস থেকে সেক্টর ফাইভগামী একটি গাড়ি এজেসি বোস (AJC Bose Flyover) ফ্লাইওভারে উঠেছিল। তাতে ছিলেন ১০ জন আইটি (IT) কর্মী। তাঁকা সেক্টর ফাইভে অফিস যাচ্ছিলেন। এমন সময় উলটোদিক থেকে আসছিল একটি টাটা নেক্সন গাড়ি। তাতেও ছিলেন বেশ কয়েকজন যাত্রী। দুটি গাড়িরই গতি বেশি ছিল। একই লেনে গাড়ি দুটি চলে আসায় মুখোমুখি সংঘর্ষ (Collision) হয়। একটি গাড়ির বনেট দুমড়েমুচড়ে যায়। বেরিয়ে আসে এয়ারব্যাগও। আহত হন দুই গাড়ির কয়েকজন যাত্রী। গুরুতর আহত হয়েছেন নেক্সনের চালকও।

[আরও পড়ুন: বাঙালির প্রতিবাদের ভাষা, ‘পুনর্জন্ম’ রবীন্দ্র-নজরুলের, সপাটে ফিরলেন সলিল]

ট্রাফিক পুলিশ সূত্রে খবর, দুটি গাড়িরই গতি বেশি ছিল। আবার টাটা নেক্সন গাড়িটি পার্কসার্কাসের (Park Circus) দিক থেকে এসে ফ্লাইওভারে ওঠার পর ভুল লেনে চলে আসে। ফলে আইটি কর্মী বোঝাই গাড়িটির সঙ্গে একেবারে মুখোমুখি ধাক্কা লাগে এবং এত বড় দুর্ঘটনা ঘটেছে। যদিও আইটি কর্মীদের গাড়িচালকের অভিযোগ, উলটোদিকের নেক্সন গাড়ির চালক মদ্যপ (Drunk) ছিলেন। তাই গাড়ির গতি নিয়ন্ত্রণ করতে পারেননি। গোটা ঘটনার তদন্তে নেমেছে পুলিশ।

[আরও পড়ুন: ‘ভুল বললে শুধরে দেবেন’, আর জি করে মৃত চিকিৎসকের বাবাকে ফোন কুণালের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • সাতসকালে এজেসি বোস রোড ফ্লাইওভারে বড়সড় দুর্ঘটনা।
  • দুটি গাড়ির মুখোমুখি সংঘর্ষে আহত বেশ কয়েকজন।
  • গতি বেশি থাকায় দুর্ঘটনা বলে অনুমান পুলিশের, দুমড়েমুচড়ে গিয়েছে একটি গাড়ির বনেট।
Advertisement