shono
Advertisement

সাতসকালে নিকো পার্কের কাছে দুর্ঘটনা, পিলারে ধাক্কা মেরে উলটে গেল গাড়ি

গুরুতর আহত ৪ জন।
Posted: 09:16 AM Sep 24, 2021Updated: 09:25 AM Sep 24, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সাতসকালে খাস কলকাতায় (Kolkata) দুর্ঘটনা। মেট্রোর পিলারে ধাক্কা মেরে উলটে গেল গাড়ি। গুরুতর জখম হয়েছেন মোট চারজন। রাস্তায় কর্তব্যরত ট্রাফিক পুলিশ তাঁদের উদ্ধার করে ভরতি করেছে হাসপাতালে।

Advertisement

জানা গিয়েছে, শুক্রবার সকাল পৌনে ছ’টা নাগাদ চিংড়িঘাটা (Chingrighata) থেকে এয়ারপোর্টের দিকে যাচ্ছিল গাড়িটি। চালক ছাড়াও তাতে আরও তিনজন ছিলেন। সেক্টর ফাইভে নিকো পার্ক সংলগ্ন এলাকায় হঠাৎ নিয়ন্ত্রণ হারিয়ে মেট্রোর পিলারে ধাক্কা দিয়ে উলটে গাড়িটি।

[আরও পড়ুন: WB By-Election: শুধুমাত্র ভবানীপুরেই কেন উপনির্বাচন? কমিশনের হলফনামা চাইল হাই কোর্ট]

সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে কর্তব্যরত ট্রাফিক পুলিশরা উদ্ধার কাজে হাত লাগান। আহত মোট পাঁচজনকে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। বর্তমানে সেখানেই চিকিৎসা চলছে তাঁদের। তবে কীভাবে এই দুর্ঘটনা, তা এখনও জানা যায়নি। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে গাড়ির গতি অত্যন্ত বেশি ছিল। দুর্ঘটনাগ্রস্ত গাড়িটির কোনও যান্ত্রিক ত্রুটি ছিল কি না, তাও খতিয়ে দেখছে পুলিশ। খতিয়ে দেখা হবে রাস্তার সিসিটিভি ফুটেজও।

উল্লেখ্য, সেক্টর ফাইভ অত্যন্ত ব্যস্ত এলাকা। দিনভর বাস-গাড়ির ভিড় লেগেই থাকে। ভোর বেলায় রাস্তায় গাড়ি কম থাকায় বড়সড় দুর্ঘটনা এড়ানো গিয়েছে বলেই মনে করছেন পুলিশ কর্মীরা।

[আরও পড়ুন: মৃত দলীয় নেতার দেহ নিয়ে মিছিল, মুখ্যমন্ত্রীর বাড়ির সামনে পুলিশ-BJP সংঘর্ষ, অশান্ত কালীঘাট]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement