shono
Advertisement

জামিনের শুনানির নির্দিষ্ট দিনের আর্জি পার্থর, ‘আদালত বিশেষ সুবিধা দেবে না’, জানালেন বিচারক

আগামী ২৭ সেপ্টেম্বর পর্যন্ত জেলেই থাকতে হবে পার্থ চট্টোপাধ্যায়কে।
Posted: 07:16 PM Sep 15, 2023Updated: 07:16 PM Sep 15, 2023

অর্ণব আইচ: জামিনের শুনানির জন্য পৃথক দিন ধার্য করার দাবি জানিয়েছিলেন নিয়োগ দুর্নীতিতে ধৃত প্রাক্তন মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় (Partha Chatterjee)। আলিপুর বিশেষ সিবিআই আদালতে খারিজ তাঁর আর্জি। পরিবর্তে ফের জেল হেফাজতের নির্দেশ আদালতের। আগামী ২৭ সেপ্টেম্বর পর্যন্ত জেলেই থাকতে হবে তাঁকে।

Advertisement

শুক্রবার প্রাক্তন মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়, মধ্যশিক্ষা পর্ষদের প্রাক্তন সভাপতি কল্যাণময় গঙ্গোপাধ্যায়, স্কুল সার্ভিস কমিশনের প্রাক্তন উপদেষ্টা অশোক সাহা, স্কুল সার্ভিস কমিশনের প্রাক্তন চেয়ারম্যান সুবীরেশ ভট্টাচার্য ও এজেন্ট চন্দন মণ্ডলকে আলিপুর বিশেষ সিবিআই আদালতে পেশ করা হয়। সিনিয়র আইনজীবী অনুপস্থিত ছিলেন। তাই পার্থর হয়ে শুক্রবার সওয়াল জবাব করেন তাঁর জুনিয়র আইনজীবী। জামিনের শুনানির জন্য পৃথক দিনের দাবি করেন পার্থর আইনজীবী।

[আরও পড়ুন: ‘এই বিদ্যেতে শিক্ষকতা করবেন?’, ‘দুর্গা’ বানান ভুলে চাকরিপ্রার্থীকে তোপ বিচারপতি গঙ্গোপাধ্যায়ের]

তবে তাতে উষ্মাপ্রকাশ করে আদালত। বিচারক বলেন, “আদালত কাউকে বিশেষ সুবিধা দেবে না। যে তারিখ নির্ধারিত রয়েছে, তাই-ই হবে।” এরপর জামিনের আবেদন প্রত্যাহার করে নেন পার্থর আইনজীবী। সওয়াল জবাব শেষে ফের পার্থ চট্টোপাধ্যায়ের জেল হেফাজতের নির্দেশ দেয় আদালত। তাই আগামী ২৭ সেপ্টেম্বর পর্যন্ত জেলেই থাকতে হবে পার্থ-সহ পাঁচজনকে। এদিকে, গত বুধবার ইডির জেরা শেষে বেরিয়ে অভিষেকের মুখে শোনা গিয়েছিল পার্থ চট্টোপাধ্যায়ের নাম। সেই ইস্যুতে অবশ্য নীরব পার্থ। আদালতে ঢোকার সময় কোনও কথাই বলেননি তিনি। 

[আরও পড়ুন: ইডির নজরে সানি লিওনি! ২০০ কোটি বাজেটের বিয়েতে ‘বিশেষ অতিথি’ হয়েই বিপাকে]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement