shono
Advertisement
R G Kar Case

'চলুন, দেখা করে আসি', টালা থানার অসুস্থ ওসিকে দেখতে মিছিলের ডাক সোশাল মিডিয়ায়

আচমকা অসুস্থ হয়ে পড়েন টালা থানার ওসি।
Published By: Paramita PaulPosted: 04:52 PM Sep 07, 2024Updated: 05:50 PM Sep 07, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আর জি কর কাণ্ডের পর কলকাতার 'মিছিল নগরী' নাম সার্থক। তরুণী চিকিৎসকের সুবিচার চেয়ে পথে নেমেছেন তাঁর সহ নাগরিকরা। শনিবারও তেমনই এক মিছিল বেরচ্ছে শহরে। যার উদ্যোক্তা নেটিজেনরা। ডাক, 'চলুন, দেখা করে আসি।' কার সঙ্গে দেখা করবে তারা?

Advertisement

বুধবার আচমকা অসুস্থ হয়ে পড়েন টালা থানার ওসি। অভিযোগ, তাঁকে ফিরিয়ে দেয় একাধিক বেসরকারি হাসপাতাল। বুকে ব‌্যথা, উচ্চ রক্তচাপ নিয়ে দিনভর উত্তর থেকে দক্ষিণ কলকাতার অন্তত পাঁচটি বেসরকারি হাসপাতাল ঘুরতে হয়েছিল তাঁকে। অবশেষে দক্ষিণ কলকাতার এক বেসরকারি নার্সিংহোমে ভর্তি হন তিনি। সূত্রের খবর, তাঁকে ছুটিতে পাঠানো হয়েছে। সেই অসুস্থ ওসি-র সঙ্গে নাকি আজ দেখা করতে যাবেন নাগরিকরা।

[আরও পডুন: কফি হাউসের আড্ডায় টানা ২৬ হাজার দিন! সম্মানিত ‘প্রবীণতম কফিখোর’]

এই কর্মসূচির পোস্টার ভাইরাল রয়েছে সোশাল মিডিয়ায়। যেখানে লেখা হয়েছে, 'সুপ্রিম কোর্টের শুনানিতে হাজির থাকতে হবে শুনে টালা থানার ওসি নাকি অসুস্থ! ৬টি হাসপাতাল সুস্থ ঘোষণা করার পর, শেষে ভর্তি হলেন ভবানীপুরের এক হসপিটালে...' এর পরই তাঁদের ডাক, 'চলুন, দেখা করে আসি (অ)সুস্থ ওসির সাথে।' শনিবার বিকেল ৫টায় এক্সাইড মোড় থেকে শুরু হবে মিছিল। গন্তব্য ভবানীপুরের বেসরকারি হাসপাতাল।

প্রসঙ্গত, বুধবার সকালে অসুস্থবোধ করেন টালা থানার ওসি অভিজিৎ মণ্ডল। ১০টা ৩০মিনিট নাগাদ তাঁকে নিয়ে প্রথমে দমদমের এক বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসকরা তাঁকে ভর্তি নেননি। এর পর তাঁকে দক্ষিণ কলকাতায় নিয়ে আসা হয়। সেখানে একাধিক নামী নার্সিংহোমে নিয়ে যাওয়া হয়। সেখানেও তাঁকে ভর্তি নেয়নি বলে সূত্রে খবর। এমনকী, এসএসকেএমে পুলিশ হাসপাতালেও তাঁকে নিয়ে যাওয়া হয় বলে জানা গিয়েছে। পুলিশ সূত্রে খবর, সেখানে কোনও চিকিৎসক না থাকায় ফিরিয়ে আনতে হয় ওসিকে। অবশেষে রাত ৯টার পর এক নার্সিংহোমে ভর্তি করা হয়। আর জি কর হাসপাতাল টালা থানার মধ্যে পড়ে। তরুণী চিকিৎসক খুন ও ধর্ষণের ঘটনায় টালা থানার ভূমিকা নিয়ে প্রশ্ন তুলেছে হাসপাতাল-সহ চিকিৎসকমহল।

[আরও পডুন: সন্দীপকে শোকজ রাজ্য মেডিক্যাল কাউন্সিলের, বাতিল হতে পারে রেজিস্ট্রেশন?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • তরুণী চিকিৎসকের সুবিচার চেয়ে পথে নেমেছেন তাঁর সহ নাগরিকরা।
  • শনিবারও তেমনই এক মিছিল বেরচ্ছে শহরে।
  • ডাক, 'চলুন, দেখা করে আসি।'
Advertisement