shono
Advertisement

সিবিআইয়ের মুখোমুখি হতে অবশেষে রাজি অনুব্রত মণ্ডল, দিলেন শর্ত

জানিয়েছেন, ২১ মে'র পর তিনি জিজ্ঞাসাবাদের জন্য প্রস্তুত।
Posted: 08:33 PM Apr 25, 2022Updated: 03:13 PM Apr 26, 2022

সুব্রত বিশ্বাস: অবশেষে জোড়া মামলায় শর্তসাপেক্ষে সিবিআই দপ্তরে হাজিরা দিতে কার্যত রাজি হলে গেলেন অনুব্রত মণ্ডল (Anubrata Mondal)। জানা গিয়েছে, এ নিয়ে আজ, সোমবার তদন্তকারীদের কাছে আইনজীবী মারফৎ লম্বা চিঠি পাঠিয়েছেন দোর্দণ্ডপ্রতাপ তৃণমূল নেতা। জানিয়েছেন, ২১ মে’র পর তিনি জিজ্ঞাসাবাদের জন্য প্রস্তুত।

Advertisement

সূত্রের খবর, চিঠিতে অনুব্রত মণ্ডল জানিয়েছেন, আগামী ২১ মের পর তিনি কলকাতায় থাকবেন। সেই সময় আলোচনা করে জিজ্ঞাসাবাদের স্থান চূড়ান্ত করা যেতে পারে। উল্লেখ্য, গরুপাচার এবং ভোট পরবর্তী হিংসা মামলায় তাঁকে জিজ্ঞাসাবাদের জন্য তলব করেছিল কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা।

[আরও পড়ুন: জামিন পাওয়ার পরই ফের গ্রেপ্তার জিগনেশ মেবানি, কারণ নিয়ে ধোঁয়াশা]

উল্লেখ্য, গত ৬ এপ্রিল গরু পাচার মামলায় হাজিরা দেওয়ার কথা ছিল অনুব্রতর। সেই মতো আগের দিনই কলকাতায় চলে এসেছিলেন। ৬ তারিখ নিজাম প্যালেস যাওয়ার পথে অসুস্থ হয়ে এসএসকেএম (SSKM) হাসপাতালে ভরতি হন। একাধিক শারীরিক সমস্যা নিয়ে টানা ১৭ দিন চিকিৎসাধীন ছিলেন সেখানে। কিছুটা সুস্থ হওয়ার পর গত শুক্রবার সন্ধেয় হাসপাতাল থেকে ছাড়া পান। চিনার পার্কের ফ্ল্যাটে ফেরেন। চিকিৎসকরা ৪ সপ্তাহ বিশ্রামে থাকার পরামর্শ দেন তাঁকে। কিন্তু শনিবারই তাঁকে ফের তলব করে সিবিআই। তবে শারীরিক অসুস্থতার কারণে তিনি যাননি। সিবিআইয়ের কাছে ৪ সপ্তাহ সময় চেয়ে নিয়েছিলেন। রবিবার আবার ভোট পরবর্তী হিংসা মামলায় হাজিরা দিতে বলা হয়েছিল তাঁকে। একই কারণ দেখিয়ে সেই হাজিরাও এড়িয়ে যান। তবে এবার শর্তসাপেক্ষে সিবিআই আধিকারিকদের মুখোমুখি হতে রাজি হলেন তিনি।  

এদিকে, সিবিআই তলবে অনুব্রতর না যাওয়া প্রসঙ্গে বিজেপি বিধায়ক স্বপন মজুমদারের পর খোঁচা দিলেন দিলীপ ঘোষও (Dilip Ghosh )। তাঁর মন্তব্য নিয়ে শুরু হয়েছে বিতর্কও। বিজেপির সর্বভারতীয় সহ সভাপতির দাবি, জেলে থাকলেই নিরাপদে থাকবেন অনুব্রত মণ্ডল। নাহলে তাঁকে খুনও করা হতে পারে। দিলীপ ঘোষের আরও দাবি, অনুব্রত অনেক কিছু জানেন। সেই তথ্যপ্রমাণ লোপাটের জন্য তাঁকে খুন করা হতে পারে।

[আরও পড়ুন: পিছিয়ে পড়লেন আম্বানি, ফোর্বসের তালিকায় বিশ্বের পঞ্চম ধনী ব্যক্তি আদানি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement