shono
Advertisement

দুষ্কৃতীদের দৌরাত্ম্য, চালকদের মারধর, উল্টোডাঙা-লেকটাউন রুটে বন্ধ অটো চলাচল

পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার চেষ্টা করে।
Posted: 03:14 PM Oct 10, 2022Updated: 03:32 PM Oct 10, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: লেকটাউন-উল্টোডাঙা রুটে বন্ধ অটো চলাচল। সপ্তাহের শুরুর দিনেই ব্যস্ত রাস্তায় অটো বন্ধ থাকায় চূড়ান্ত হয়রানির শিকার যাত্রীরা। অভিযোগ, অটো চালকদের মারধর করেছে কয়েকজন দুষ্কৃতী। তারই প্রতিবাদ স্বরূপ সোমবার সকাল থেকে অটো বন্ধ রাখেন তাঁরা। অভিযুক্তরা গ্রেপ্তার না হওয়া পর্যন্ত অটো চালাবেন না বলে সাফ জানিয়েছেন তাঁরা।

Advertisement

অভিযোগ, লেকটাউন-উল্টোডাঙা রুটে দুষ্কৃতীদের দৌরাত্ম্য বেড়েছে। রবিবার রাতে চালকদের মারধর করা হয়েছে বলেও দাবি। এর প্রতিবাদে সোমবার সকাল থেকেই ওই রুটে অটো চলাচল বন্ধ রাখা হয়। যার জেরে চূড়ান্ত ভোগান্তির মুখে পড়েন নিত্য যাত্রীরা। রোজকার মতো এদিন সকালে অটো ধরতে লেকটাউন (Laketown) স্ট্যান্ডে আসেন নিত্যযাত্রীরা। অটো বন্ধ থাকতে দেখে তাঁদের মাথায় হাত। বাসও কম চলছিল বলে অভিযোগ। ফলে যাঁরা ট্রেন ধরতে উল্টোডাঙা যাচ্ছিলেন তাঁদের ব্যাপক সমস্যার মুখে পড়তে হয়।

[আরও পড়ুন: ক্রিকেটের টানে ছেড়েছিলেন ইঞ্জিনিয়ারিং, মনোজ-অরুণের হাত ধরেই উত্থান শাহবাজের]

জানা গিয়েছে, বেলা বাড়তেই অটো চালানোর জন্য চালকদের উপর চাপ দিতে শুরু করে অটো ইউনিয়ন। কিন্তু চালকরা নিজেদের অবস্থান থেকে সরেননি। বরং অটো নিয়ে অন্যত্র পালিয়ে যান। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার চেষ্টা করে।

চালকদের উপযুক্ত ব্যবস্থা নেওয়ার আশ্বাস দেওয়া হয়। কিন্তু লাভ হয়নি। অভিযুক্তদের গ্রেপ্তার করা না হলে অটো চালাবেন না বলে সাফ জানিয়ে দেন তাঁরা। শেষ পাওয়া খবর অনুযায়ী, লেকটাউন-উল্টোডাঙা রুটে অটো চলাচল স্বাভাবিক হয়নি।

[আরও পড়ুন: তৃণমূলে ফেরার চেষ্টা? মমতার প্রতি অসম্মানজনক মন্তব্য করায় শুভেন্দুকে কড়া আক্রমণ শোভনের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement