WB By-Election: মন্দিরে পুজো দিয়ে মনোনয়ন পেশ করলেন ভবানীপুরের BJP প্রার্থী Priyanka Tibrewal

08:54 PM Sep 13, 2021 |
Advertisement

রূপায়ণ গঙ্গোপাধ্যায়: মন্দিরে পুজো দিয়ে মনোনয়ন জমা দিলেন ভবানীপুরের (Bhabanipur) উপ নির্বাচনের বিজেপি প্রার্থী প্রিয়াঙ্কা টিবরেওয়াল (Priyanka Tibrewal)। তাঁর সঙ্গে ছিলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী, অর্জুন সিং-সহ বিজেপির একাধিক নেতা। প্রিয়াঙ্কার পাশে থাকার আশ্বাস দিলেন শুভেন্দু। জয় নিয়ে আশাবাদী বিজেপি প্রার্থী।

Advertisement

সোমবার মনোনয়ন পেশের আগে মন্দিরে যান প্রিয়াঙ্কা টিবরেওয়াল। ধুনুচি হাতে মন্দিরে প্রবেশ করেন তিনি। পুজো শেষে গোলবাড়ি মন্দির থেকে বর্ণাঢ্য শোভাযাত্রা করে পৌঁছন আলিপুর সার্ভে বিল্ডিংয়ে।

Advertising
Advertising

ধুনুচি নাচে মেতেছেন ভবানীপুরের বিজেপি প্রার্থী।

দলের নেতা ছাড়াও তাঁর সঙ্গে ছিলেন বহু কর্মী-সমর্থক। এদিন বেলা ১২.৩০ টায় মনোনয় পেশের কথা ছিল প্রিয়াঙ্কার। নির্দিষ্ট সময়েই সার্ভে বিল্ডিংয়ে পৌঁছন তাঁরা। 

নেতা কর্মীদের সঙ্গে সার্ভে বিল্ডিংয়ে প্রিয়াঙ্কা টিবরেওয়াল।

শুভেন্দু অধিকারীর পাশে বসে মনেনয়নপত্র জমা দিলেন ভবানীপুরের বিজেপি প্রার্থী প্রিয়াঙ্কা টিবরেওয়াল। 

[আরও পড়ুন: WB By-Election: ভবানীপুর উপনির্বাচন মামলার দ্রুত শুনানির আরজি খারিজ কলকাতা হাই কোর্টের]

মনোনয়ন জমা দিচ্ছেন প্রিয়াঙ্কা টিবরেওয়াল।

মমতা বন্দ্যোপাধ্যায়ের ‘গড়’ ভবানীপুরে তাঁর বিরুদ্ধে লড়াই মোটেও সহজ নয়। তবে প্রথম থেকেই নিজের ও দলের উপর আস্থা রেখে লড়াই চালাচ্ছেন প্রিয়াঙ্কা। প্রথম থেকেই তাঁর বক্তব্য ছিল, “এই লড়াই বিধায়ক হওয়ার নয়, গণতন্ত্র বাঁচানোর।”

ভবানীপুর আসনের দায়িত্ব প্রিয়াঙ্কাকে দেওয়ায় খুশি বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। সোমবার সার্ভে বিল্ডিংয়ে থাকাকালীন তিনি বললেন, “প্রিয়াঙ্কা লড়াকু নেত্রী, তরুণ আইনজীবী। বরাবরই দলের হয়ে লড়াই করেছেন। ওর এই লড়াই শুধু একার নয়। আমরা সবাই সঙ্গে আছি।” শুভেন্দু অধিকারী জানিয়েছেন, এদিন রীতিমতো পঞ্জিকা মেনে মনোনয়ন পেশ করেছেন প্রিয়াঙ্কা। 

সার্ভে বিল্ডিংয়ে শুভেন্দু অধিকারী।

এদিন প্রিয়াঙ্কা টিবরেওয়াল জানিয়েছেন, তিনি তাঁর মতো করে লড়াই করবেন। ভোট প্রচারে বেরিয়ে মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছেও যাবেন বলে জানিয়েছেন তিনি। উল্লেখ্য, এদিন মনোনয়ন পেশ করার সময়ই খবর আসে হায়দরাবাদে মৃত্যু হয়েছে প্রিয়াঙ্কা টিবরেওয়ালের ভাইয়ের। 

 

[আরও পড়ুন: Partha Chatterjee: পার্থ চট্টোপাধ্যায়কে জিজ্ঞাসাবাদ করতে শিল্পভবনে সিবিআই আধিকারিকরা]

This browser does not support the video element.

Advertisement
Next