shono
Advertisement

Madan Mitra’র সঙ্গে ফেসবুক লাইভে BJP নেত্রী রিমঝিম মিত্র! তুঙ্গে জল্পনা

ব্যাপারটা কী?
Posted: 10:58 AM Aug 23, 2021Updated: 11:23 AM Aug 23, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মদন মিত্র (Madan Mitra) বরাবরই আর পাঁচজন নেতার থেকে একটু হলেও আলাদা। বহু বার বিরোধী দলের নেতা-নেত্রীদের সঙ্গে খোশমেজাজে দেখা গিয়েছে তাঁকে। খোদ দিলীপ ঘোষের (Dilip Ghosh) সঙ্গেও ঠাট্টার সম্পর্ক তাঁর,তা প্রমাণ মিলেছে বিধানসভা চত্বরেই। এবার বিজেপি নেত্রী তথা অভিনেত্রী রিমঝিম মিত্রের সঙ্গে দেখা গেল কামারহাটির বিধায়ককে। স্বাভাবিকভাবেই তা নিয়ে জোর জল্পনা রাজনৈতিক মহলে।

Advertisement

ব্যাপারটা কী? ২১ আগস্ট ছিল অভিনেতা ভিভান ঘোষ ও তাঁর স্ত্রীর বিবাহ বার্ষিকী। স্বাভাবিকভাবেই চাঁদের হাট বসেছিল সেখানে। নীল ভট্টাচার্য, তৃণা সাহা থেকে শুরু করে তিয়াসা রায়, রিমঝিম মিত্র, রাজীব বসু-সহ বহু টলি তারকাই ছিলেন সেখানে। মেতে উঠেছিলেন অনুষ্ঠানে।

[আরও পড়ুন: Taliban Terror: কাটল আতঙ্কের প্রহর, অবশেষে দেশে ফিরলেন আফগানিস্তানে আটকে পড়া নিমতার শিক্ষক]

সেই অনুষ্ঠানেই আমন্ত্রিত ছিলেন মদন মিত্র। তারকাদের সঙ্গে মেতে উঠেছিলেন তিনি। আর মদন মিত্র আছেন কিন্তু লাইভ হবে না, তা কি হয়? স্বভাবসিদ্ধ ভঙ্গিতে বিবাহবার্ষিকীর অনুষ্ঠান থেকে লাইভ করেন কামারহাটির বিধায়ক। প্রশংসা করেন ভিভানের। বলেন, “ভিভান বোধহয় ভিলেনের পার্ট করে। অরিজিনাল লাইফে ও ভিলেন নয়। আমার জীবনে যত ভাল ছেলে দেখেছি…ওহ লাভলি! আজ ওদের বিবাহ বার্ষিকী। অনেক শুভেচ্ছা।’ সেখানেই দেখা যায় এক ঝাঁক তারকাকে। ছিলেন রিমঝিম মিত্রও। যদিও এই সাক্ষাতের পিছনে কোনও রাজনৈতিক কারণ নেই বলেই দাবি।

উল্লেখ্য, বিধানসভা ভোটের মাঝে মাঝ গঙ্গায় বিজেপি প্রার্থী শ্রাবন্তী, পায়েল ও তনুশ্রীর সঙ্গে দেখা গিয়েছিল মদন মিত্রকে। তার জেরে তীব্র কটাক্ষের শিকার হতে হয়েছিল তাঁদের। বিজেপি নেত্রীদেরও কটাক্ষ করেছিলেন দলের নেতারা।

[আরও পড়ুন: কিশোরীকে ‘অপহরণ’ প্রতিবেশী যুবকের, মেয়েকে ফেরানোর দাবিতে রাস্তায় বসে বিক্ষোভ বাবার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement