shono
Advertisement
Bansdroni

থানায় লাগাতার ধরনার হুমকি রূপার, বাঁশদ্রোণীতে রাতেও দফায় দফায় উত্তেজনা

দুর্ঘটনায় পড়ুয়ার মৃত্যুকে কেন্দ্র করে দিনের পর রাতেও তুমুল উত্তেজনা। বিনা কারণে বিজেপি নেত্রী রুবি মণ্ডলকে আটক করা হয়েছে বলে অভিযোগ। অভিযুক্তরা গ্রেপ্তার না হওয়া পর্যন্ত থানায় বসে থাকার হুঁশিয়ারি দেন রূপা।
Published By: Sayani SenPosted: 11:28 PM Oct 02, 2024Updated: 11:32 PM Oct 02, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দুর্ঘটনায় পড়ুয়ার মৃত্যুকে কেন্দ্র করে দিনের পর রাতেও তুমুল উত্তেজনা। বিনা কারণে বিজেপি নেত্রী রুবি মণ্ডলকে আটক করা হয়েছে বলে অভিযোগ। রূপা গঙ্গোপাধ্যায়ের নেতৃত্বে থানার সামনে বিজেপি কর্মী-সমর্থকরা ধর্নায় বসেন। এর পর রূপা থানায় ঢোকেন। অভিযুক্তরা গ্রেপ্তার না হওয়া পর্যন্ত থানায় বসে থাকার হুঁশিয়ারি দেন রূপা।

Advertisement

মহালয়ার সকালে নবম শ্রেণির পড়ুয়া সৌম্য শীল সাইকেল নিয়ে পড়তে যাচ্ছিল। পিছন থেকে আসা একটি জেসিবিকে যাওয়ার জন্য রাস্তা ছেড়ে পাশে দাঁড়ায়। দীনেশ নগর অটো স্ট্যান্ডের সামনে একটি গাছের গোড়ায় দাঁড়িয়েছিল সে। পে লোডার বা জেসিবিটি যাওয়ার সময় পড়ুয়াকে ধাক্কা মারে। গুরুতর জখম অবস্থায় রাস্তাতেই লুটিয়ে পড়ে। তড়িঘড়ি তাকে উদ্ধার করা হয়। নিয়ে যাওয়া হয় বেসরকারি হাসপাতালে। নবম শ্রেণির পড়ুয়াকে মৃত বলে জানান চিকিৎসকেরা। এই ঘটনাকে কেন্দ্র করে উত্তপ্ত হয়ে ওঠে বাঁশদ্রোণী।

স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, গত ১৫ বছর ধরে বেহাল দশা রাস্তার। কখনও অর্ধেক কাজ হয়। সব টাকা নিয়ে চম্পট দেয় ঠিকাদাররা। ১১৩ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর অনীতা কর মজুমদারের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়েছেন তাঁরা। দুর্ঘটনার খবর পাওয়ার দীর্ঘসময় পর পুলিশ আসায় ক্ষোভ আরও চরমে ওঠে। ভাঙচুর হয় গাড়িতে। পুলিশকে আটকে রেখে চলে বিক্ষোভ। পাটুলি থানার ওসি, কলকাতা পুলিশের অ্যাসিস্ট্যান্ট কমিশনার ও কলকাতা পুলিশের ডিসি (সাউথ) বিদিশা কলিতা দাশগুপ্ত ঘটনাস্থলে গিয়ে বিক্ষোভের মুখে পড়েন। এমনকী, স্থানীয় তৃণমূল নেতৃত্বকেও মারধর করা হয়। পালিয়ে প্রাণে বাঁচেন তাঁরা। শেষ পাওয়া খবর অনুযায়ী, কাউন্সিলর রাত হয়ে গেলেও ঘটনাস্থলে আসেননি। এলাকাবাসীর দাবি, বেহাল রাস্তার কথা বার বার কাউন্সিলরকে জানিয়েও কোনও লাভ হয়নি।

পড়ুয়া মৃত্যুর প্রতিবাদ করায় স্থানীয় বিজেপি নেত্রী রুবি মণ্ডলকে পুলিশ আটক করা হয়েছে বলেই অভিযোগ। এই ঘটনার প্রতিবাদে রূপা গঙ্গোপাধ্যায়ের নেতৃত্বে থানা ঘেরাও করেন বিজেপি কর্মী-সমর্থকরা। বেশ কিছুক্ষণ থানার বাইরে দাঁড়িয়ে বিক্ষোভ দেখান গেরুয়া শিবিরের লোকজন। পরে রূপা গঙ্গোপাধ্যায় থানার ভিতরে ঢোকেন। বুধবার রাতে থানায় ঢোকার মুখে রূপা গঙ্গোপাধ্যায় বলেন, “আমি রাতটা থানাতেই থাকব। সকাল থেকে ওঁরা ধরতে পারেননি অভিযুক্তদের। আশা করছি ধরে ফেলবেন। যতদিন না অভিযুক্তদের গ্রেপ্তার করা হচ্ছে ততক্ষণ আমি বসে থাকব এখানে।” শেষ পাওয়া খবর পর্যন্ত থানার ভিতরেই বসে রয়েছেন রূপা।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • দুর্ঘটনায় পড়ুয়ার মৃত্যুকে কেন্দ্র করে দিনের পর রাতেও তুমুল উত্তেজনা। বিনা কারণে বিজেপি নেত্রী রুবি মণ্ডলকে আটক করা হয়েছে বলে অভিযোগ।
  • রূপা গঙ্গোপাধ্যায়ের নেতৃত্বে থানার সামনে বিজেপি কর্মী-সমর্থকরা ধর্নায় বসেন।
  • এর পর রূপা থানায় ঢোকেন। অভিযুক্তরা গ্রেপ্তার না হওয়া পর্যন্ত থানায় বসে থাকার হুঁশিয়ারি দেন রূপা।
Advertisement