shono
Advertisement

KMC Election: ‘কলকাতা পুরভোটে বাইরে থেকে লোক আনছে TMC’, অভিযোগ সুকান্তর, পালটা দিলেন ফিরহাদ

কী বললেন ফিরহাদ?
Posted: 12:35 PM Dec 17, 2021Updated: 01:03 PM Dec 17, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রবিবারই কলকাতার পুরভোট (Kolkata Civic Polls 2021)। আজ অর্থাৎ শুক্রবার চলছে শেষ মুহূর্তের প্রচার। তাঁর ফাঁকেই তৃণমূলকে আক্রমণ করলেন রাজ্য বিজেপির সভাপতি সুকান্ত মজুমদার (Sukanta Majumder)। অভিযোগ করলেন, ভোটের জন্য বহিরাগতদের কলকাতায় আনছে তৃণমূল। পালটা দিয়েছেন ফিরহাদ হাকিম।

Advertisement

মাঝে মাত্র একদিন। রবিবারই কলকাতার পুরভোট। ভাগ্য নির্ধারিত হবে প্রার্থীদের। শুক্রবারই শেষ প্রচার। তাই এদিন সকাল থেকেই নিজের এলাকায় জনসংযোগ সারছেন প্রার্থীরা। সঙ্গে রয়েছেন দলের নেতা-কর্মীরা। এদিন কলকাতায় পুরভোটের প্রচার করেন সুকান্ত মজুমদার। সেখান থেকেই তিনি বলেন, “কলকাতায় ভোটের জন্য বহিরাগতদের আনা হচ্ছে। গতকাল রাতে কলকাতা থেকে নেতা-কর্মীরা যাওয়ার সময় দেখেছেন ডানকুনি থেকে প্রচুর লোক আনা হয়েছে।”

[আরও পড়ুন: Abhishek Banerjee: ‘কেউ ধমকাতে এলে বাইরের দরজা দেখিয়ে দিন’, পুরভোটের প্রচারে বার্তা অভিষেকের]

যদিও বিজেপির এই অভিযোগ সম্পূর্ণ ভিত্তিহীন বলেই দাবি মন্ত্রী তথা কলকাতা পুরসভার ৮২ নম্বর ওয়ার্ডের প্রার্থী ফিরহাদ হাকিমের (Firhad Hakim)। শুক্রবার প্রচারের মাঝে তিনি বলেন, “এখানে বহিরাগতদের আনার কোনও প্রয়োজন পড়ে না। আমার সঙ্গে যারা রয়েছেন তারাও প্রত্যেকে চেতলার মানুষ। সুকান্তবাবুরা অনেক কিছুই বলবেন। কিন্তু এর কোনও প্রভাব পড়বে না। গোটা বাংলার মানুষ তৃণমূলের সঙ্গে রয়েছে।”

উল্লেখ্য, বিধানসভা নির্বাচনের আগে বারবার বিজেপির কেন্দ্রীয় নেতারা বাংলায় এসেছিলেন প্রচারের জন্য। সেই সময় তাঁদের বহিরাগত বলে তোপ দেগেছিল তৃণমূল। পাশাপাশি গেরুয়া শিবিরের বিরুদ্ধে বহিরাগতদের এনে ভোটে জেতার চেষ্টার অভিযোগ করেছিল ঘাসফুল শিবির। এবার একই অভিযোগে বিদ্ধ শাসকদল। যদিও বিজেপির অভিযোগকে গুরুত্ব দিতে নারাজ তারা।

[আরও পড়ুন: Mamata Banerjee: ‘গোটা দেশের অনুপ্রেরণা কলকাতাই, নীল-সাদা হচ্ছে দিল্লি, মুম্বইও’, পুরভোটের প্রচারে বললেন মমতা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement