shono
Advertisement

ফের BJP শিবিরে ধাক্কা, অভিষেকের হাত ধরে তৃণমূলে যোগ দিলেন আলিপুরদুয়ারের বিধায়ক

'এভাবে বিজেপিকে দুর্বল করা যাবে না', বললেন বিজেপি নেতা শমীক ভট্টাচার্য।
Posted: 06:41 PM Feb 05, 2023Updated: 07:05 PM Feb 05, 2023

রাজ কুমার ও ধ্রুবজ্যোতি বন্দ্যোপাধ্যায়: ফের বিজেপি শিবিরে ভাঙন। এবার বিজেপি ছেড়ে তৃণমূল পরিবারে যোগ দিলেন আলিপুরদুয়ারের বিজেপি বিধায়ক সুমন কাঞ্জিলাল। রবিবার ক্যামাক স্ট্রিটে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের (Abhishek Banerjee) হাত থেকে দলের পতাকা হাতে তুলে নেন তিনি। ‘অনেকে ক্ষমতার অলিন্দে থাকতে পছন্দ করেন তাই দল ছাড়ছেন। এতে কিছু যায় আসবে না। বিজেপিকে শক্তিহীন করা এত সহজ নয়’, বললেন, বিজেপি নেতা শমীক ভট্টাচার্য।

Advertisement

 

[আরও পড়ুন: মাড়গ্রামে জখম তৃণমূল কর্মীর SSKM হাসপাতালে মৃত্যু, হামলার নেপথ্যে মাওবাদী! সন্দেহ ফিরহাদের

অভিষেক বন্দ্যোপাধ্যায় আগেই দাবি করেছিলেন তৃণমূল দরজা খুলে দিলেই একাধিক বিজেপির নেতা তাঁদের দলে যোগ দেবেন। যদিও তাঁর এই মন্তব্যকে কোনওদিনই গুরুত্ব দেয়নি বিজেপি। পালটা দাবি করা হয়েছে, একাধিক তৃণমূল নেতা নাকি বিজেপিতে যোগের অপেক্ষায়। এই নিয়ে টানাপোড়েনের মাঝেই এবার তৃণমূলে যোগ দিলেন আলিপুরদুয়ারের বিজেপি বিধায়ক সুমন কাঞ্জিলাল। রবিবার ক্যামাক স্ট্রিটে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের অফিসে আসেন তিনি। সেখানে অভিষেক বন্দ্যোপাধ্যায়র হাত থেকে দলের পতাকা তুলে নেন তিনি। তৃণমূলের তরফে টুইটে বিষয়টি জানানো হয়েছে। এ বিষয়ে যোগাযোগ করা হলে তৃণমূল নেতা গঙ্গাপ্রসাদ শর্মা বলেন, “বিজেপিতে থাকা যায় না। উনি তৃণমূলে এসেছেন। ওনাকে স্বাগত। আমরা একসঙ্গে কাজ করব।” 

লাগাতার দলে ভাঙন কতটা প্রভাব ফেলবে পঞ্চায়েত ভোটে? বিজেপি নেতা শমীক ভট্টাচার্যের দাবি, লোকসভা নির্বাচনের আগে অনেকেই ক্ষমতার জন্য বিজেপির হাত ধরেছিলেন। তাঁরা আদতে ক্ষমতার অলিন্দে থাকতে চান। তার জন্য প্রয়োজনমতো শিবির বদল করেন। কিন্তু এই দল ত্যাগ বিজেপিতে কোনও প্রভাব ফেলবে না।

[আরও পড়ুন: কাউন্সিলর না থাকলেও ২৪ ঘণ্টাই মিলবে পরিষেবা, ‘দুয়ারে সার্টিফিকেট’ চালু হল এই পুরসভায়

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement