shono
Advertisement

Panchayat Poll: বাংলাকে শান্ত করার আশ্বাস দিয়েছেন শাহ, দিল্লি থেকে ফিরেই জানালেন সুকান্ত

অগাস্টে অমিত শাহ বাংলায় আসতে পারেন।
Posted: 12:48 PM Jul 15, 2023Updated: 01:24 PM Jul 15, 2023

রূপায়ণ গঙ্গোপাধ্যায়: দিল্লি থেকে ফিরে কলকাতা বিমানবন্দরে সাংবাদিকদের মুখোমুখি রাজ্য বিজেপি সভাপতি। জানালেন, কেন্দ্রীয় বাহিনীকে দিয়ে ভোট পরবর্তী সন্ত্রাস রোখার চেষ্টা করা হবে বলে আশ্বাস দিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। দেখবেন যাতে আর প্রাণহানি না হয়। অগাস্টে অমিত শাহ বাংলায় আসতে পারেন বলেও জানিয়েছেন তিনি। 

Advertisement

শনিবার সকালে দিল্লি থেকে কলকাতায় ফিরে স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ প্রসঙ্গে সুকান্ত মজুমদার বলেন, “স্বরাষ্ট্রমন্ত্রীর কাছে সময় চেয়েছিলাম ২৪ ঘণ্টা কাটতে না কাটতেই ওনার তরফ থেকে সময় দেওয়া হয়েছে। ওনাকে সমস্ত বিষয় বিস্তারিত বলেছি। ভোট পরবর্তী হিংসা যাতে কম হয় তা কেন্দ্রীয় বাহিনী দিয়ে তা রোখার চেষ্টা করাবেন।” সুকান্ত মজুমদারের কথায়, “বাংলার মানুষের কাছে সুখবর এটাই যে কেন্দ্রীয় বাহিনী থাকছে। এই যে অরাজকতা তা কমিয়ে রেখেছে কেন্দ্রীয় বাহিনী। জানি না, এটা কতদিন থাকবে। এই অরাজকতার কম আছে মৃত্যুর সংখ্যা বাড়েনি। তাঁর কারণ কেন্দ্রীয় বাহিনীর উপস্থিতি। স্বরাষ্ট্রমন্ত্রী দেখছেন যাতে বাংলার কোন মানুষের প্রাণহানি না হয়।”

[আরও পড়ুন: ভোট মিটলেও অশান্ত ক্যানিং, TMC বুথ সভাপতিকে কুপিয়ে ‘খুন’]

সুকান্ত আরও বলেন, পশ্চিমবঙ্গের রাজনীতির সঙ্গে মৃত্যু ও হিংসার সম্পর্ক হয়ে গিয়েছে। রাজ্য সরকার আসার পর এই বিষয়টিকে বন্ধ করার জন্য কোন চেষ্টাই করা হয়নি। মুখ্যমন্ত্রীর উচিত যেহেতু তিনি স্বরাষ্ট্রমন্ত্রকের দায়িত্ব এই মৃত্যুগুলো বন্ধ করা। একজনেরও মৃত্যু ঘটা উচিত না সে তৃণমূল কর্মী হোক বা অন্য কেউ। অভিষেক বন্দ্যোপাধ্যায়ের গতকালের তৃণমূল কর্মী মারা যাওয়া মন্তব্য প্রসঙ্গে সুকান্ত বলেন,”আগে ওনাদেরকে ঠিক করে নিতে বলুন পিসি ভাইপোকে। মুখ্যমন্ত্রী বলছে মাত্র উনিশ জন মারা গিয়েছে আর তৃণমূল কংগ্রেসের যদি ৩১ জন মারা যায় বাদবাকি কারও মারা যায়নি। আমরা হিসেবে পড়তে চাই না। বাংলার একজন মানুষের মৃত্যু হওয়া উচিত নয় সে তৃণমূল কংগ্রেস করল তারও মৃত্যু হওয়া উচিত নয়।”

[আরও পড়ুন: সুকান্তর ‘দত্তক’ গ্রামে হার বিজেপির, ‘ত্যাজ্যপুত্র করেছে গ্রামবাসীরা’, কটাক্ষ তৃণমূলের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement