shono
Advertisement

Sukanta Majumdar: উৎসব মিটতেই দিল্লি সফরে সুকান্ত মজুমদার, জেপি নাড্ডার সঙ্গে বৈঠকের সম্ভাবনা

সোমবার সুকান্তকে গ্রেপ্তারির প্রতিবাদে পথে নামে বঙ্গ বিজেপি।
Posted: 01:36 PM Oct 11, 2022Updated: 01:52 PM Oct 11, 2022

রূপায়ণ গঙ্গোপাধ্যায়: দিল্লি যাচ্ছেন রাজ্য বিজেপির সভাপতি সুকান্ত মজুমদার (Sukanta Majumdar)। মঙ্গলবার বিকেলের বিমানে রাজধানীতে যাওয়ার কথা তাঁর। উৎসব মিটতে না মিটতেই কী কারণে রাজধানীতে যাচ্ছেন সুকান্ত, তা নিয়ে শুরু হয়েছে জল্পনা।

Advertisement

দুই গোষ্ঠীর সংঘর্ষে সম্প্রতি উত্তপ্ত হয়ে ওঠে মোমিনপুর (Mominpur)। উৎসবের মরশুম শেষ হতে না হতেই মোমিনপুরের অশান্তিকে হাতিয়ার করে যেন এগোতে চাইছে বঙ্গ বিজেপি। সোমবার ওই এলাকায় যাওয়ার কথা ছিল সুকান্ত মজুমদারের। তবে যাওয়ার পথে চিংড়িঘাটায় বাধা পান তিনি। পুলিশের সঙ্গে বচসায় জড়িয়ে পড়েন। শেষমেশ গ্রেপ্তার করা হয় তাঁকে। তার প্রতিবাদে আসরে নামে বঙ্গ বিজেপি (BJP)। প্রায় গোটা রাজ্যজুড়ে বিক্ষোভ দেখান গেরুয়া শিবিরের কর্মী-সমর্থকরা। এছাড়া ইতিমধ্যেই সুভাষ সরকার ও শুভেন্দু অধিকারী রাজ্যপাল এবং অমিত শাহকে চিঠি লিখেছেন। রাজ্যের আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতি হয়েছে বলেই অভিযোগ বিজেপির। এই পরিস্থিতিতে রাজ্য বিজেপি সভাপতি সুকান্ত মজুমদারের দিল্লি সফর যে যথেষ্ট তাৎপর্যপূর্ণ, সে বিষয়ে কোনও সন্দেহ নেই।

[আরও পড়ুন: দেহ সৎকার করতে গিয়ে বিপত্তি, আচমকা বানের তোড়ে নিমতলা শ্মশানঘাটে তলিয়ে গেলেন ৫ যুবক]

মঙ্গলবার বিকেলের বিমানেই রাজধানীর উদ্দেশে রওনা দেবেন সুকান্ত মজুমদার। সূত্রের খবর, বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডার (J P Nadda) সঙ্গে দিল্লিতে বৈঠক হতে পারে তাঁর। উৎসবের মরশুম শেষে বঙ্গ বিজেপির স্ট্র্যাটেজি ঠিক হতে পারে ওই বৈঠকে। তবে সুকান্তর ঘনিষ্ঠ মহলের দাবি, রাজনৈতিক প্রয়োজনীয়তা নয়। ব্যক্তিগত কাজে দিল্লিতে যাচ্ছেন রাজ্য বিজেপির সভাপতি।

[আরও পড়ুন: সৌরভের উত্তরসূরি বিনি! বোর্ডের মসনদে তিরাশির বিশ্বজয়ী দলের সদস্যই]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement