Advertisement

বেহালায় স্কুলছাত্রীর রহস্যমৃত্যু, ঘর থেকে উদ্ধার দেহ

07:05 PM Sep 22, 2021 |

অর্ণব আইচ: খাস কলকাতায় (Kolkata) ছাত্রীর রহস্যমৃত্যু। ঘর থেকে উদ্ধার হল ঝুলন্ত দেহ। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, আত্মঘাতী হয়েছে ওই কিশোরী। তবে এর কারণ নিয়ে ধন্দে পুলিশ। রহস্যের কিনারা করতে মৃতার পরিবার, পরিজন ও বন্ধুদের জিজ্ঞাসাবাদ করতে পারেন তদন্তকারী আধিকারিকরা।

Advertisement

জানা গিয়েছে, মৃতা কিশোরী বেহালার ক্যানাল রোডের বাসিন্দা। নবম শ্রেণিতে পড়ত সে। নাম কোয়েল দাস। ওই ছাত্রীর বাবা কলকাতা পুরসভার (KMC) কর্মী। মা-ও কাজ করেন। ফলে দিনের একটা দীর্ঘ সময় বাড়িতে একাই থাকত কোয়েল। অত্যন্ত মেধাবী ওই ছাত্রী পড়াশোনা নিয়েই ব্যস্ত থাকত সারাদিন।

[আরও পড়ুন: বিবাহ বহির্ভূত সম্পর্কের অভিযোগ, মনোজিতের কাছে ডিভোর্স চাইলেন বৈশাখী বন্দ্যোপাধ্যায়]

অন্যান্যদিনের মতোই মঙ্গলবারও মেয়েকে বাড়িতে রেখে কাজে গিয়েছিলেন কোয়েলের বাবা-মা। কাজ থেকে ফিরে এলে ডাকাডাকি করেও মেয়ের সাড়া পাননি তাঁরা। দীর্ঘক্ষণ পর দরজা ভেঙে ভিতরে ঢুকে দেখতে পান কোয়েলের ঝুলন্ত দেহ। সঙ্গে সঙ্গে খবর দেওয়া হয় থানায়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠায় পুলিশ। কী কারণে এই ঘটনা তা নিয়ে এখনও ধোঁয়াশায় পুলিশ। মৃতার পরিবার ও পরিজনদের দাবি, অন্যান্য দিনের মতোই স্বাভাবিক ছিল কোয়েল। আচমকা এহেন কাণ্ড ঘটাবে তা ভাবতেও পারেননি কেউ। পুলিশের তরফে জানানো হয়েছে, ইতিমধ্যেই দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠানো হয়েছে। খতিয়ে দেখা হচ্ছে মৃতার মোবাইল ফোন।

[আরও পড়ুন: WB By-Election: ভবানীপুরে ভোটপ্রচারে পুলিশের সঙ্গে বচসা সুকান্ত মজুমদারের, ক্ষুব্ধ প্রার্থী প্রিয়াঙ্কাও]

Advertisement
Next