shono
Advertisement

‘আগে জানলে টাকা নিতাম না’, ইডি জেরায় কুন্তল সম্পর্কে মন্তব্য বনি সেনগুপ্তর

শুক্রবার ফের বনিকে তলব করেছে ইডি।
Posted: 05:21 PM Mar 09, 2023Updated: 05:29 PM Mar 09, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রথমার্ধ্বে একরকম কথা, দ্বিতীয়ার্ধ্বে জেরার পর বয়ান বেশ খানিকটা বদল করলেন টলিউড অভিনেতা বনি সেনগুপ্ত (Bonny Sengupta)। শিক্ষক নিয়োগ দুর্নীতি মামলায় বৃহস্পতিবার প্রায় সাড়ে চার ঘণ্টা ধরে তাঁকে জেরা করে ইডি। হুগলির তৃণমূল (TMC)যুব নেতা কুন্তল ঘোষের সঙ্গে বনির আর্থিক লেনদেনের প্রমাণ পেয়ে তাঁকে তলব করেন কেন্দ্রীয় তদন্তকারীরা। তিনি কুন্তলের সঙ্গে টাকা লেনদেনের বিষয়টি স্বীকার করে নিয়েছেন। ফের শুক্রবার বনিকে হাজিরা দিতে হবে সল্টলেকের সিজিও কমপ্লেক্সে, ইডি দপ্তরে।

Advertisement

এদিন ইডি (ED) দপ্তরে জেরার পর মধ্যাহ্নভোজ বিরতিতে বেরিয়ে সাংবাদিকদের মুখোমুখি হয়ে বনি জানিয়েছিলেন, কুন্তলের সঙ্গে তাঁর পরিচয় আয়োজকদের মাধ্যমে। ব্যক্তিগত স্তরে বন্ধুত্ব হওয়ায় তাঁর থেকে গাড়ি কেনার টাকা নিয়েছিলেন। কিন্তু তার বদলে একাধিক ইভেন্ট, স্টেজ শো করে দেন বনি। ৩৫ থেকে ৪০ লক্ষ টাকা লেনদেন হয়েছিল বলে ইডিকে জানিয়েছেন বনি।

[আরও পড়ুন: ‘লিখতে পারি না স্যর’, ইডি হেফাজতে স্বীকারোক্তি অনুব্রতর, বয়ান লেখাতে গিয়ে ‘বিপাকে’ অফিসাররা]

তবে দ্বিতীয়ার্ধ্বে জেরার পর বিকেলে বনি ইডি দপ্তর থেকে বেরিয়ে আক্ষেপের সুরে বলেন, কুন্তল ঘোষ (Kuntal Ghosh) নিয়োগ দুর্নীতিতে জড়িত, তা জানলে টাকা নিতেন না। তাঁর থেকে টাকা নেওয়া ঠিক হয়নি বলেও জানান অভিনেতা। এই ঘটনায় স্বাভাবিকভাবেই সকলের নজরে বনির প্রেমিকা তথা তৃণমূলের তারকা প্রচারক কৌশানি মুখোপাধ্যায়ও (Koushani Mukherjee)। তিনি অবশ্য সংবাদমাধ্যমে সাফ জানিয়েছেন, বনি আর্থিক লেনদেন সম্পর্কে তিনি কিছু জানেন না। এছাড়া তাঁর মন্তব্য, কুন্তলের ডাকে তিনি কয়েকটি ইভেন্টে যোগ দিয়েছিলেন, তার পেমেন্ট পেয়েছেন। সেখানে সব শেষ। কোথাও কোনও বিতর্কের অবকাশ নেই।

[আরও পড়ুন: ‘কুন্তলের সঙ্গে ব্যক্তিগত ঘনিষ্ঠতা, গাড়ি কেনার জন্য টাকা দিয়েছিলেন’, ইডি দপ্তরে বললেন বনি]

তবে সূত্রের খবর, বনি নাকি ইডিকে জানিয়েছেন, কুন্তলের বান্ধবী সোমার পার্লার উদ্বোধনে গিয়েছিলেন কৌশানি। এও জানান, তৃণমূল নেতানেত্রীদের মাধ্যমেই কুন্তলের সঙ্গে যোগাযোগ হয়েছিল তাঁর। এই সংক্রান্ত সমস্ত নথিপত্র তিনি ইডির হাতে তুলে দিয়েছেন। ফের শুক্রবার তাঁকে হাজিরা দিতে হবে।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement