shono
Advertisement

নিয়ন্ত্রণ হারিয়ে অটো-বাইকে ধাক্কা বাসের, দুর্ঘটনা লেক মলের কাছে

দুর্ঘটনায় এখনও পর্যন্ত হতাহতের খবর নেই।
Posted: 01:48 PM Dec 11, 2023Updated: 02:16 PM Dec 11, 2023

অর্ণব আইচ: সপ্তাহের প্রথম দিন কর্মব্যস্ত সময় বড়সড় দুর্ঘটনা রাসবিহারী অ্যাভিনিউতে (Rasbehari Avenue)। নিয়ন্ত্রণ হারিয়ে একটি বাস ২টি বাইক ও একটি অটোয় ধাক্কা দিয়ে রাস্তার একদিক থেকে আরেকদিকে সরে গেল। এই দুর্ঘটনায় এখনও পর্যন্ত হতাহতের খবর নেই।  তবে দক্ষিণ কলকাতার অন্যতম ব্যস্ত রাস্তায় এর জেরে তীব্র যানজট তৈরি হয়। ভোগান্তির মুখে নিত্যযাত্রীরা। কীভাবে দুর্ঘটনা (Accident) ঘটল, খতিয়ে দেখছে ট্রাফিক পুলিশ। ধীরে ধীরে রাস্তা পরিষ্কার করে যান চলাচল স্বাভাবিক করার চেষ্টা চলছে ট্রাফিকের তরফে।

Advertisement

ঘড়িতে দুপুর ১টা পেরিয়ে গিয়েছে। সোমবারের ব্যস্ত শহরে তখন যথেষ্ট তাড়াহুড়ো। এমনই সময় ১এ রুটের একটি বাস লেক মার্কেট (Lake Market) থেকে দেশপ্রিয় পার্কের দিকে যাচ্ছিল। প্রত্যক্ষদর্শীরা জানান, বাসের সামনে আচমকা একটি অটো চলে আসে। তাকে বাঁচাতে গিয়ে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে একটি অটো ও পর পর দুটি বাইকে ধাক্কা দেয়। এর পরই বাসটি ঘুরে রাস্তার একদিক থেকে আরেকদিকে চলে আসে।

[আরও পড়ুন: বিদেশি মদ ব্যবসায় কারচুপির অভিযোগ, প্রাক্তন IFA সচিবের বাড়িতে আয়কর হানা]

এই দুর্ঘটনার জেরে  গোটা রাসবিহারী অ্যাভিনিউ থেকে কসবা পর্যন্ত দীর্ঘ রাস্তায় যানজট। প্রচুর গাড়ি ঘুরিয়ে দেওয়া হচ্ছে। যার জেরে রাস্তায় বেরিয়ে বিপাকে পড়েছেন যাত্রীরা। যদিও এই ব্যস্ত রাস্তাকে দ্রুত সচল করতে ট্রাফিক পুলিশ কাজ করছে। তবে এই যানজট সামলানো সময়সাপেক্ষ বলে মনে করা হচ্ছে। বাসটি আচমকা কীভাবে দুর্ঘটনার কবলে পড়ল, তার তদন্ত শুরু হয়েছে।

[আরও পড়ুন: ‘আশা, উন্নতি এবং ঐক্যের পথে…’, কাশ্মীর নিয়ে সুপ্রিম রায়কে স্বাগত মোদির]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement