shono
Advertisement

এবার নজরে মলয় ঘটক ও তাঁর পরিবারের অ্যাকাউন্ট! লেনলেন তথ্য চেয়ে ব্যাঙ্ককে চিঠি সিবিআইয়ের

১৩ ডিসেম্বর নথি পেশের নির্দেশ।
Posted: 11:00 AM Dec 01, 2023Updated: 11:00 AM Dec 01, 2023

অর্ণব আইচ: কয়লা পাচার কাণ্ডে এবার সিবিআইয়ের নজরে মন্ত্রী মলয় ঘটক ও তাঁর পরিবারের সদস্যদের ব্যাঙ্ক অ্যাকাউন্ট। এবার ব্যাঙ্কে চিঠি পাঠিয়ে লেনদেন বিস্তারিত তথ্য চাইল কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। আগামী ১৩ ডিসেম্বর নথি নিয়ে ব্যাঙ্ক আধিকারিকদের হাজিরার নির্দেশ দেওয়া হয়েছে।

Advertisement

কয়লা পাচার মামলায় দীর্ঘদিন ধরে সিবিআই ও ইডির নজরে মলয় ঘটক (Malay Ghatak)। বহুবার তাঁকে সমন পাঠিয়েছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। তাঁর বাড়ি, অফিসে তল্লাশিও চালিয়েছেন তদন্তকারীরা। সেইসময় বেশকিছু নথিপত্র সংগ্রহ করেছিল তাঁরা। ইডির অভিযোগ ছিল, বারবার হাজিরা এড়িয়েছেন মলয় ঘটক। এমনকী, রক্ষাকবচের দাবিতে আদালতের দ্বারস্থও হয়েছিলেন। হাজিরা দিয়েছিলেন মাত্র একবার।

[আরও পড়ুন: রোগ সারিয়ে দেবে বিশেষ জল! স্রেফ কুসংস্কারের বশে হিলির শিবিরে মানুষের ঢল]

এবার মন্ত্রী ও তাঁর পরিবারের সদস্যদের ব্যাঙ্ক অ্যাকাউন্টে নজর সিবিআইয়ের। জানা গিয়েছে, কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার তরফে ব্যাঙ্কগুলোতে চিঠি পাঠানো হয়েছে। সাফ বলা হয়েছে, অ্যাকাউন্ট তৈরির দিন থেকে মলয় ঘটক ও তাঁর পরিবারের সদস্যদের যা লেনদেন হচ্ছে তার বিস্তারিত তথ্য দিতে হবে ব্যাঙ্কগুলোকে। আগামী ১৩ তারিখ নিজাম প্যালেসে সিবিআইয়ের হাতে নথি তুলে দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে।

[আরও পড়ুন: বিবাহ বহির্ভূত সম্পর্কে টানাপোড়েনের জের! প্রেমিকাকে লক্ষ্য করে গুলি তৃণমূল কর্মীর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement