shono
Advertisement
Mamata Banerjee

হকার উচ্ছেদে কড়া রাজ্য, আজ ফের উচ্চপর্যায়ের বৈঠকে মুখ্যমন্ত্রী

Published By: Paramita PaulPosted: 04:51 PM Jun 26, 2024Updated: 10:01 AM Jun 27, 2024

নব্যেন্দু হাজরা: মুখ্যমন্ত্রীর ভর্ৎসনার পরই হকার উচ্ছেদে কড়া অ্যাকশনে রাজ্য। জেলায়-জেলায় চলছে উচ্ছেদ। এর মাঝেই হকার উচ্ছেদ নিয়ে ফের বৈঠক ডাকলেন মুখ্যমন্ত্রী। আজ, বৃহস্পতিবার দুপুর ১২টায় নবান্নে ফের বৈঠকে বসবেন মমতা বন্দ্যোপাধ্যায়। পুলিশ কর্তা ও কর্মীদের হাজির থাকার নির্দেশ দিয়েছেন।

Advertisement

নবান্ন থেকে জারি করা বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, হকার উচ্ছেদ এবং জমি জবরদখল নিয়ে বৃহস্পতিবার বৈঠকে বসবেন মুখ্যমন্ত্রী। ভিডিও কনফারেন্স মারফত সমস্ত পুরসভার মেয়র, পুরনিগমের চেয়ারপার্সনরা। জেলাশাসক, মহকুমা শাসক এবং বিডিওরাও ভারচুয়ালি যোগ দেবেন বৈঠক। জেলা পুলিশ সুপার এবং কমিশনারদের ভারচুয়ালি যোগ দিতে হবে বৈঠকে। 

[আরও পড়ুন: ‘সংবিধান নিয়ে ড্রামার জবাব দেবে এমার্জেন্সি’, ফের রণংদেহী কঙ্গনা]

তবে হাওড়ার জেলাশাসক, চেয়ারপার্সনকে সশরীরের বৈঠকে যোগ দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে। একইভাবে কলকাতা, হাওড়া এবং বিধাননগর কমিশনারেটের আইসি এবং ওসিদের সশরীরের হাজিরা দিতে বলা হয়েছে। তবে তাহেরপুর এবং ঝালদা পুরসভার কাউকে যোগ দেওয়ার আমন্ত্রণ জানানো হয়নি।  

প্রসঙ্গত, লোকসভা ভোটের পর্ব মিটতেই সোমবার নবান্নে বৈঠকে ডেকেছিলেন মমতা বন্দ্যোপাধ্য়ায়। সেখানে জমি জবরদখল, হকার সমস্যা নিয়ে ক্ষোভের বিস্ফোরণ ঘটিয়েছিলেন তিনি। আমলা, পুলিশ কেউ রেহাই পাননি। এর পরই হকার উচ্ছেদে নামে। এর পরই বৃহস্পতিবার ফের বৈঠক ডাকলেন মমতা বন্দ্যোপাধ্যায়। 

[আরও পড়ুন: পুরুষরা সাবধান! বদলা নিতে আসছে ‘স্ত্রী’, টিজারেই শিহরণ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • মুখ্যমন্ত্রীর ভর্ৎসনার পরই হকার উচ্ছেদে কড়া অ্যাকশনে রাজ্য।
  • জেলায়-জেলায় চলছে উচ্ছেদ।
  • হকার উচ্ছেদ নিয়ে ফের বৈঠক ডাকলেন মুখ্যমন্ত্রী।
Advertisement