shono
Advertisement

Durga Puja: ‘VIP-দের জন্য যেন রাস্তা বন্ধ না হয়’, পুজোয় যানজট নিয়ে কড়া মুখ্যমন্ত্রী

সোমবারও ভারচুয়ালি পুজো উদ্বোধন করেন মুখ্যমন্ত্রী।
Posted: 08:04 PM Oct 16, 2023Updated: 09:23 PM Oct 16, 2023

গৌতম ব্রহ্ম: পুজো মানেই জনজোয়ার। পুজো (Durga Puja) মানেই রাস্তায় মানুষের ঢল। পুজো মানেই যানজট। আর নিত্যযাত্রীদের একরাশ বিরক্তি। সেই যানজট নিয়েই কার্যত সতর্ক করে দিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। সাফ জানিয়ে দিলেন, ভিআইপিদের জন্য যেন রাস্তা বন্ধ না করা হয়। আর তা যদি হয়, তবে কড়া ব্যবস্থা নেবেন খোদ মুখ্যমন্ত্রী।

Advertisement

সোমবারও ভারচুয়ালি পুজো উদ্বোধন করেন মুখ্যমন্ত্রী। শহরের একাধিক বড় পুজোর উদ্বোধন করেন তিনি। আলিপুর বডিগার্ড লাইনের পুজো উদ্বোধনের সময় রাস্তায় যানজট নিয়ে সতর্ক করেন তিনি। মুখ্যমন্ত্রীর কথায়, “কেউ কেউ ভিআইপি লালবাতি জ্বালিয়ে ঠাকুর দেখতে বের হয়। আমি কাউকে বারণ করছি না, কিন্তু তাঁদের জন্য কোনও রাস্তা বন্ধ করা না হয়। যদি তা হয় আর আমি যদি দেখতে পাই তাহলে আমি কিন্তু ব্যবস্থা নেব।”

[আরও পড়ুন: ‘পরিবর্তনের জন্য যা করার করব’, পুজো উদ্বোধনেও রাজনীতির কথা শাহর মুখে!]

উল্লেখ্য, এর আগে যানজট নিয়ে শ্রীভূমির পুজোর উদ্যোক্তা তথা মন্ত্রী সুজিত বসুকে সতর্ক করেছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। বলেছিলেন, ধুমধাম করে শ্রীভূমি স্পোর্টিংয়ের পুজোর জন্য যাতে এয়ারপোর্ট যাওয়ার রাস্তায় যানজট না হয়, সেই বিষয়টি সুনিশ্চিত করতে হবে। যদি কড়া হাতে ব্যবস্থা না করা হয়, তাহলে সুজিত বসুর বিরুদ্ধে কড়া ব্যবস্থা নেবেন মমতাই। এবার ফের একবার যানজট নিয়ে সতর্ক করলেন মুখ্যমন্ত্রী।

অন্যদিকে এগডালিয়া এভারগ্রিনের পুজো উদ্বোধনের সময় প্রাক্তন সতীর্থ সুব্রত মুখোপাধ্যায়ের কথা বারবার উঠে আসে মমতার গলায়। তিনি কতটা পুজো অন্তপ্রাণ ছিলেন, কিংবা উদ্বোধনের জন্য বারবার মুখ্যমন্ত্রীর সময় চাইতেন, এদিন সেই স্মৃতিচারণ করেন মুখ্যমন্ত্রী।

[আরও পড়ুন: ‘৬ মাস দিন, কেন্দ্র থেকে প্রাপ্য আনতে না পারলে রাজ্য দায়িত্ব নেবে’, প্রতিশ্রুতি অভিষেকের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement