shono
Advertisement

আগুনে পুড়ে খাক প্রেসিডেন্সির ক্যান্টিন

কোথা থেকে লাগল আগুন? অন্তর্ঘাতের আশঙ্কা? The post আগুনে পুড়ে খাক প্রেসিডেন্সির ক্যান্টিন appeared first on Sangbad Pratidin.
Posted: 03:05 PM Jan 16, 2017Updated: 09:36 AM Jan 16, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভোরবেলা আগুনে পুড়ে ছাই হয়ে গেল প্রেসিডেন্সি বিশ্ববিদ্যালয়ের ক্যান্টিন। আগুন লাগার কারণ এখনও স্পষ্ট নয়। সূত্রের খবর, রান্নার জায়গা থেকেই আগুন ছড়ায়। ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে দমকলের ছয়টি ইঞ্জিন। আগুন লেগে হতাহতের কোনও খবর নেই। তবে ক্যান্টিনটি সম্পূর্ণ পুড়ে গিয়েছে বলে বিশ্ববিদ্যালয় সূত্রে খবর। কেন বারবার প্রেসিডেন্সি বিশ্ববিদ্যালয়ের মতো ২০০ বছরের পুরনো শিক্ষা প্রতিষ্ঠানে আগুন লাগছে, সে বিষয়ে কোনও সদুত্তর দিতে পারেননি বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার।

Advertisement

আগুন লাগার ঘটনায় প্রেসিডেন্সির রেজিস্ট্রারের প্রতিক্রিয়া, “সবাই যখন ঘুমোচ্ছিল, তখনই আগুন লাগে। রাতে আগুন লাগায় কারও কোনও ক্ষতি হয়নি। কেউ ছিল না বলে আগুন নিয়ন্ত্রণে আপৎকালীন ব্যবস্থাও নেওয়া যায়নি।” তবে ঠিক সময়ে দমকল এসে যুদ্ধকালীন তৎপতায় আগুন না নেভাতে পারলে উত্তুরে হাওয়ায় আগুন ছড়িয়ে পড়ার আশঙ্কা ছিল। এক দমকল কর্তা জানিয়েছেন, রাতে রান্না হচ্ছিল না, তাই সেই আগুন ছড়িয়ে পড়েনি এই বিষয়ে তাঁরা নিশ্চিত। কিন্তু কোথা থেকে আগুন লাগল সেটা জানতে আরও তদন্তের প্রয়োজন। শট সার্কিট থেকে আগুন লাগতে পারে, এই আশঙ্কাও উড়িয়ে দিচ্ছেন না দমকল কর্তারা। উঠে আসছে অন্তর্ঘাতের আশঙ্কাও!

The post আগুনে পুড়ে খাক প্রেসিডেন্সির ক্যান্টিন appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement