shono
Advertisement

ফের জেলা সফরে রাজ্যপাল, বর্ধমানের পর এবার গন্তব্য তমলুক

টুইট করে নিজেই জানালেন সফরসূচি।
Posted: 03:04 PM Jan 05, 2021Updated: 03:13 PM Jan 05, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বর্ধমানের পর এবার পূর্ব মেদিনীপুর সফরে যাচ্ছেন রাজ্যপাল জগদীপ ধনকড় (Governor Jagdeep Dhankar)। মঙ্গলবার টুইট করে নিজেই সে খবর দিলেন তিনি। টুইটারে তাঁর সফরসূচি প্রকাশ করেছেন রাজ্যপাল।

Advertisement

নতুন বছরের গোড়াতে থেকেই একের পর এক জেলায় ঘুরে বেড়াচ্ছেন রাজ্যপাল। ৪ তারিখ পূর্ব বর্ধমান গিয়েছিলেন তিনি। সেখানকার ১০৮ শিব মন্দিরে সস্ত্রীক পুজোও দেন। এর আগে বেশকিছুদিন উত্তরবঙ্গে কাটিয়ে এসেছেন তিনি।  এবার তাঁর গন্তব্য পূর্ব মেদিনীপুর।

[আরও পড়ুন : রাজ্যের ক্রীড়া প্রতিমন্ত্রীর পদ ছাড়লেন লক্ষ্মীরতন শুক্লা, মুখ্যমন্ত্রীকে পাঠালেন ইস্তফাপত্র]

মঙ্গলবার টুইট করে রাজ্যপাল জগদীপ ধনকড় জানান, ৬ জানুয়ারি তমলুক যাচ্ছেন সস্ত্রীক। সেখানে বর্গভীমার মন্দিরে পুজো দেবেন তাঁরা। এরপর আর্কিওলজিক্যাল মিউজিয়াম ঘুরে দেখবেন। বেলা দেড়টা নাগাদ কোলাঘাটের সার্কিট হাউজ থেকে সাংবাদিক বৈঠক করবেন তিনি। প্রশাসনিক কর্তাদের সঙ্গে দেখা করবেন কি না, তা নিয়ে টুইটে কোনও তথ্য উল্লেখ করেননি।

ইতিপূর্বে রবিবার টুইট করে পূর্ব বর্ধমান যাওয়ার কথা জানিয়েছিলেন রাজ্যপাল জগদীপ ধনকড়। সেখানে প্রথমে সর্বমঙ্গলা মন্দিরে পুজো দেন। এরপর ১০৮ শিব মন্দিরেও প্রার্থনা করেন। পুজো সেরে সোজা পৌঁছে যান সার্কিট হাউসে। কিন্তু বর্ধমান শহরে যাওয়ার আগে টুইটে ‘Bardhaman’কে ‘BURDMAN’ করে ফেলেন রাজ্যপাল! যা নিয়ে স্বাভাবিকভাবেই শুরু হয় সমালোচনা। সোশ্যাল মিডিয়ায় রীতিমতো হাসির খোরাক হতে হয় ধনকড়কে। বর্ধমান সফর সেরে আইন শৃঙ্খলা নিয়ে রাজ্য সরকারকে তুলোধোনা করেন তিনি। এবার মেদিনীপুর সফরে তিনি কী করেন তা দেখার। 

[আরও পড়ুন : সাধারণের সঙ্গে লাইনে দাঁড়িয়ে নিজের নামে স্বাস্থ্যসাথী কার্ড নিলেন মমতা বন্দ্যোপাধ্যায়]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement