shono
Advertisement

রিজেন্ট পার্ক এলাকায় বাবা-মা ও মেয়ের রহস্যমৃত্যু, নেপথ্যে আর্থিক সংকট?

ঘর থেকে উদ্ধার হয়েছে তিনজনের ঝুলন্ত দেহ।
Posted: 04:03 PM Feb 26, 2023Updated: 04:25 PM Feb 26, 2023

অর্ণব আইচ: খাস কলকাতায় একই পরিবারের তিনজনের রহস্যমৃত্যু। ঘর থেকে উদ্ধার বাবা-মা ও মেয়ের ঝুলন্ত দেহ। ঘটনাকে কেন্দ্র করে তীব্র চাঞ্চল্য ছড়াল রিজেন্ট পার্ক (Regent Park) থানা এলাকায়। ঘটনার নেপথ্যে আর্থিক টানাপোড়েন নাকি অন্য কিছু? তা জানার চেষ্টা করছে পুলিশ। দেহ উদ্ধার করে পাঠানো হয়েছে ময়নাতদন্তের জন্য।

Advertisement

জানা গিয়েছে, মাস ছয়েক ধরে রিজেন্ট পার্ক থানা এলাকার ফ্ল্যাটে ভাড়া থাকতে শুরু করে চট্টোপাধ্যায় পরিবার। পেশায় ব্যবসায়ী ছিলেন গৃহকর্তা বিজয় চট্টোপাধ্যায়। স্ত্রী রানু চট্টোপাধ্যায় ও মেয়ে ঐন্দ্রিলাকে নিয়ে থাকতেন তিনি। ঐন্দ্রিলা আইনের ছাত্রী। সূত্রের খবর, কিছুদিন ধরে বিজয়বাবুর ব্যবসার অবস্থা ভাল চলছিল না। ফলে আর্থিক সংকট দেখা দিয়েছিল। এসবের মাঝে গত কয়েকদিন ধরে চট্টোপাধ্যায় পরিবারের কারও দেখা পাননি আত্মীয়-প্রতিবেশীরা। তাতেই সন্দেহ দানা বাঁধে।

[আরও পড়ুন: ‘আগামীতে কার্তিক, গণেশ পুজোও হবে জেলে’, বিস্ফোরক দিলীপ ঘোষ, পালটা দিল তৃণমূল]

রবিবার সকালে আত্মীয় ও পাড়া-প্রতিবেশীরা চট্টোপাধ্যায়দের ডাকাডাকি করেন। কিন্তু তাতে কোনও লাভ হয়নি। এরপরই দরজা ভাঙতেই উদ্ধার হয় তিনজনের ঝুলন্ত দেহ। ঘটনাকে কেন্দ্র করে তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, আর্থিক সংকটের কারণেই এই চরম পরিণতি। যদিও নেপথ্যে অন্য রহস্য লুকিয়ে থাকার সম্ভাবনা একেবারে উড়িয়ে দিতে পারছে না পুলিশ। চলছে তদন্ত।

[আরও পড়ুন: MLA কাপ টুর্নামেন্ট ঘিরে রাজনৈতিক সংঘর্ষ তুফানগঞ্জে, বিজেপি বিধায়ককে ‘গো ব্যাক’ স্লোগান]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement