shono
Advertisement

ভাত-খাসির মাংসের আবদার পার্থর, অর্পিতা চাইছেন ড্রাই ফ্রুটস, ইডি হেফাজতে কী খাচ্ছেন দু’জনে?

বারবার ভাতের বায়না করছেন প্রাক্তন মন্ত্রী।
Posted: 04:13 PM Aug 01, 2022Updated: 05:08 PM Aug 01, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রক্তে শর্করার মাত্রা বেশি হওয়া সত্ত্বেও পার্থ চট্টোপাধ্যায় (Partha Chatterjee) চাইছেন ভাত আর খাসির মাংস। তাঁর ‘ঘনিষ্ঠ’ অর্পিতার চাই ব্ল্যাক কফি। কখনও কখনও ড্রাই ফ্রুটসেরও আবদার করছেন তিনি। কিন্তু ইডি সূত্রে খবর, দু’জনেরই শরীর-স্বাস্থ্যের কথা মাথায় রেখে তৈরি হয়েছে ডায়েট চার্ট। আর সেই অনুযায়ী খাবার দেওয়া হচ্ছে দু’জনকে।

Advertisement

ইডি সূত্রে খবর, পার্থ চট্টোপাধ্যায়কে ঘুম থেকে ওঠার পর প্রথমেই দেওয়া হয়, লিকার চা এবং ২টি ক্রিম ক্র্যাকার বিস্কুট। ওটসের খিচুড়ি দেওয়া হচ্ছে প্রাতঃরাশে। ঘণ্টাখানেক পর ডায়েট চার্টে রয়েছে দু’রকমের ফল। সূত্রের খবর, রবিবার দুপুরে নাকি খাসির মাংস ও ভাত খেতে চেয়েছিলেন পার্থ চট্টোপাধ্যায়। তবে তাঁকে মুরগির মাংস খেতে দেওয়া হয়েছে। এরপর মুসাম্বির রস দেওয়া হয়। সন্ধেয় তেলেভাজা চেয়েছিলেন প্রাক্তন মন্ত্রী। তবে পেয়েছেন বিস্কুট। এরপর রাতে দু’টি রুটি এবং তরকারি খেতে দেওয়া হয়েছে প্রাক্তন মন্ত্রী পার্থকে।

[আরও পড়ুন: রাজ্য মন্ত্রিসভায় রদবদল আসন্ন, বাদ পড়ছেন কারা? নতুন মুখ কে? রইল সম্ভাব্য নাম]

ইডি (ED) সূত্রে খবর, শুধু রবিবারই নয়, এর আগে একাধিকবার ভাতের দাবি জানিয়েছেন পার্থ চট্টোপাধ্যায়। ভাত ছাড়া অন্য কিছু মুখে তুলবেন না বলেও ‘পণ’ করেছিলেন তিনি। তবে পরে অর্পিতার কথা শুনে চিকিৎসকের ডায়েট চার্ট অনুযায়ী খাবার খান পার্থ।

চিনি ছাড়া লিকার চা দিয়ে দিন শুরু হচ্ছে অর্পিতার (Arpita Mukherjee)। প্রাতঃরাশে খাচ্ছেন ব্রাউন ব্রেড, ডিম সেদ্ধ এবং কলা। ইডি সূত্রে খবর, তারপর তাঁকে ফলের রস দেওয়া হচ্ছে। দুপুরে ভাত, রুটি, ডাল, তরকারি এবং মাছেই পেট ভরাতে হচ্ছে পার্থ ‘ঘনিষ্ঠ’কে। সন্ধেবেলা এক কাপ চা এবং বিস্কুট দেওয়া হচ্ছে তাঁকে। রাতে দু’টি রুটি এবং তরকারি দেওয়া হচ্ছে বলেই ইডি সূত্রে খবর। আদালতের নির্দেশ মতো ৪৮ ঘণ্টা অন্তর অন্তর স্বাস্থ্যপরীক্ষা করা হচ্ছে তাঁদের। লকআপে তাঁদের গতিবিধিতে নজরদারি চালাতে সিসিটিভির বন্দোবস্তও করা হয়েছে।

[আরও পড়ুন: জ্ঞানবাপী মামলায় মুসলিম পক্ষের উকিল প্রয়াত , শোকপ্রকাশ মসজিদ কমিটির]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement