‘ভাল আছেন জাকির’, SSKM-এ মন্ত্রীকে দেখতে গিয়ে জানালেন মুখ্যমন্ত্রী

05:45 PM Feb 22, 2021 |
Advertisement
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বোমা বিস্ফোরণে জখম মন্ত্রীকে দেখতে ফের হাসপাতালে গেলেন মুখ্যমন্ত্রী মমতা  বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। কথা বললেন চিকিৎসকদের সঙ্গে। জানালেন, ভাল আছেন জাকির হোসেন।  

Advertisement

১৭ ফেব্রুয়ারি রাতে কলকাতা আসার জন্য ট্রেন ধরতে নিমতিতা স্টেশনে গিয়েছিলেন মন্ত্রী জাকির হোসেন।  সেখানে তাঁকে লক্ষ্য করে বোমাবাজি করা হয়।  বিস্ফোরণের তীব্রতায় জখম হন শ্রমমন্ত্রী জাকির হোসেন-সহ কমপক্ষে ২৩ জন। মন্ত্রীর হাতের একটি আঙুল ব্যাপক ক্ষতিগ্রস্ত হয়। একটি পায়ের একাধিক জায়গায় স্প্লিন্টারের আঘাতের চিহ্ন মেলে।  ঘটনার দিন রাতেই মন্ত্রীকে নিয়ে আসা হয় এসএসকেএমে। শুরু হয় চিকিৎসা। পরের দিন তাঁর অস্ত্রোপচার করা হয়। সেদিন মন্ত্রীকে দেখতে হাসপাতালে গিয়েছিলেন মুখ্যমন্ত্রী। তিনি জানিয়েছিলেন, জাকির হোসেনের অবস্থা অত্যন্ত সংকটজনক। ৫ দিনের ব্যবধানে সোমবার ফের মন্ত্রীকে দেখতে হাসপাতালে গেলেন মমতা বন্দ্যোপাধ্যায়। মন্ত্রীর শারীরিক অবস্থার খোঁজ নেওয়ার পর সাংবাদিকদের মুখোমুখি হন তিনি। বলেন, “জাকির এখন অনেকটা ভাল রয়েছে। আশা করছি দ্রুত ও সেরে উঠবে।”

[আরও পড়ুন: পামেলাকে প্রভাবিত করার অভিযোগ, পুলিশের বিরুদ্ধে মানহানির মামলার হুমকি রাকেশ সিংয়ের]

নিমতিতা বিস্ফোরণকে কেন্দ্র করে উত্তপ্ত রাজ্য-রাজনীতি।  ঘটনার তদন্তে নেমেছে সিআইডি। তদন্তকারীদের ধারণা, নিমতিতায় সাধারণ মানের দেশি কোনও বোমা বিস্ফোরণ হয়নি। বিস্ফোরণ হয়েছিল উন্নতমানের আইইডি (IED) দিয়ে। তদন্তের স্বার্থে ইতিমধ্যেই একাধিক বার নিমতিতা স্টেশনে গিয়েছে সিআইডি (CID) এবং কেন্দ্রীয় ফরেনসিক দল।  রবিবার নিমতিতা গিয়েছিলেন আইজি সিআইডি অনুজ শর্মা। 

[আরও পড়ুন: কলকাতা বিশ্ববিদ্যালয়ে ‘টুম্পা সোনা’ গানে নাচের শাস্তি, সাসপেন্ড ৫ টিএমসিপি সদস্য]

Advertisement
Next