shono
Advertisement

কপালে ব্যান্ডেজ নিয়েই ইফতার পার্টিতে মুখ্যমন্ত্রী

Published By: Tiyasha SarkarPosted: 06:20 PM Mar 28, 2024Updated: 08:20 PM Mar 28, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কপালে ব্যান্ডেজ। সেই অবস্থাতেই ইফতার পার্টিতে যোগ দিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। পাশে ছিলেন ফিরহাদ হাকিম (Firhad Hakim), সুদীপ বন্দ্যোপাধ্যায় (Sudip Banerjee)-সহ অন্যান্যরা। প্রতিবছরই ইফতার পার্টিতে যোগ দেন তিনি। এবারও তাঁর অন্যথা হল না।  

Advertisement

বৃহস্পতিবার পার্ক সার্কাসে ইফতার পার্টির আয়োজন করেছিল 'উদ্দীপনী' নামের একটি সংগঠন। তাতে প্রধান অতিথি ছিলেন খোদ মুখ্যমন্ত্রী। বিশেষ অতিথি ছিলেন মেয়র ফিরহাদ হাকিম। আমন্ত্রিত ছিলেন শহরের সব স্তরের জনপ্রতিনিধিরা। বেশ কিছুক্ষণ সেখানে ছিলেন মুখ্যমন্ত্রী। এদিনও দেখা গেল মুখ্যমন্ত্রীর কপালে ব্যান্ডেজ। অর্থাৎ এখনও চোট পুরোপুরি সারেনি। তা সত্ত্বেও প্রতিবারের মতোই এবারও ইফতার পার্টিতে শামিল হলেন মুখ্যমন্ত্রী।

[আরও পড়ুন: BJP সভাপতি হয়েও ছেলেকে টিকিট দিইনি, পরিবারবাদ নিয়ে বিরোধী সপাটে জবাব রাজনাথের]

প্রসঙ্গত, ১৪ মার্চ বাড়িতেই চোট পান মুখ্যমন্ত্রী। তাঁর কপাল ফেটে নাক, গাল বেয়ে রক্ত পড়ার ছবি পোস্ট করেছিল তৃণমূল। তড়িঘড়ি অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে এসএসকেএম হাসপাতালে যান মমতা বন্দ্যোপাধ্যায়। তাঁর কপালে ৩ টি ও নাকে একটি সেলাই পড়ে। তার পর বেশ কয়েকদিন বাড়িতে বিশ্রামে ছিলেন তিনি। তবে একটু সুস্থ হতে না হতেই ছুটে গিয়েছিলেন নবান্নে। গার্ডেনরিচেও গিয়েছিলেন তিনি। চলতি মাসের ৩১ তারিখ কৃষ্ণনগরে যাবেন তিনি। ভোট প্রচার করবেন  সেখানকার প্রার্থী মহুয়া মৈত্রর হয়ে। তার আগে এদিন ইফতার পার্টিতে দেখা গেল মুখ্যমন্ত্রীকে।  

[আরও পড়ুন: বন্ধু কেন উত্তর দেখায়নি, পরীক্ষার হল থেকে বেরতেই কোপাল সহপাঠীরা!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement