shono
Advertisement

Jyotipriya Mallick: ‘মমতাদি সব জানে, আমি দলের সঙ্গে আছি’, ফের নিজেকে ‘নির্দোষ’ দাবি জ্যোতিপ্রিয়র

সিজিও কমপ্লেক্স থেকে বেরনোর সময় এই দাবি করলেন ধৃত মন্ত্রী।
Posted: 10:42 AM Nov 03, 2023Updated: 12:40 PM Nov 03, 2023

বিধান নস্কর, সল্টলেক: নিজেকে আরও একবার নির্দোষ বলে দাবি করলেন রেশন দুর্নীতি মামলায় ধৃত জ্যোতিপ্রিয় মল্লিক(Jyotipriya Mallick)। তাঁর দাবি, “মমতাদি-অভিষেক সব জানে।” এখনও তৃণমূলের পাশে থাকার কথাও বলেন তিনি। 

Advertisement

গত মাসের শেষে রেশন দুর্নীতি মামলায় ইডির জালে গ্রেপ্তার হন জ্যোতিপ্রিয় মল্লিক। আপাতত ইডি হেফাজতেই রয়েছেন তিনি। শুক্রবার সকালে সিজিও কমপ্লেক্স থেকে আলিপুর কম্যান্ড হাসপাতালে নিয়ে যাওয়া হয় প্রাক্তন খাদ্যমন্ত্রী তথা বর্তমান বনমন্ত্রীকে। স্বাস্থ্যপরীক্ষা করাতে বেরনোর সময় মুখ খুললেন জ্যোতিপ্রিয়। নিজেকে সম্পূর্ণ নির্দোষ বলে দাবি প্রাক্তন মন্ত্রী। তিনি বলেন, “মমতাদি-অভিষেক সব জানে। বিজেপি আমাকে ফাঁসিয়েছে। দলের পাশে ছিলাম, আছি, থাকব। দল আমার পাশে আছে। আমি নির্দোষ। ৪ দিনের মধ্যে আমি মুক্ত হয়ে গিয়েছি। ২ দিনের মধ্যে সত্য প্রকাশ হবে। খুব তাড়াতাড়ি আমি ছাড়া পাব।”

[আরও পড়ুন: বেয়াইয়ের সঙ্গে পরকীয়া! জেনে ফেলায় শাশুড়িকে ‘খুন’ পুত্রবধূর]

ইডি প্রায় একটানা ২১ ঘণ্টা তল্লাশির পর গ্রেপ্তার হন জ্যোতিপ্রিয়। ওইদিনই সাংবাদিক বৈঠক করে বিজেপির বিরুদ্ধে ক্ষোভ উগড়ে দিয়েছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বিজেপি ইচ্ছাকৃতভাবে রাজ্যের নেতা-মন্ত্রীদের হেনস্তা করছে বলেই অভিযোগ করেছিলেন তিনি। সেই পথেই হেঁটে ফের ষড়যন্ত্রের ইঙ্গিত শোনা গিয়েছে জ্যোতিপ্রিয়র গলাতেও। যদিও বিজেপির দাবি, দোষ ঢাকতে এসব সাজানো গল্প তৈরি করছেন রাজ্যের শাসক শিবির।
দেখুন ভিডিও:

[আরও পড়ুন: আত্মহত্যা নাকি অন্য কিছু? কলকাতার শপিং মলে রহস্যমৃত্যু যুবকের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement