shono
Advertisement
Kolkata

খাস কলকাতায় ফের গণপিটুনি! এনআরএসের সামনে মোবাইল চোর সন্দেহে মারধর

পুলিশ এসে প্রহৃতকে উদ্ধার করে।
Published By: Paramita PaulPosted: 08:12 PM Jul 02, 2024Updated: 08:32 PM Jul 02, 2024

অর্ণব আইচ: খাস কলকাতায় চোর সন্দেহে ফের মারধর! মঙ্গলবার সন্ধেয় এনআরএস হাসপাতালের সামনে ঘটনাটি ঘটে। অবশেষে পুলিশ এসে প্রহৃতকে উদ্ধার করে।

Advertisement

রোজকার মতো এদিনও শিয়ালদহের হাসপাতালে সন্ধেয় বেশ ভিড় ছিল। সেখানে এক ব্যক্তিকে মারধর করা হয়। স্থানীয় সূত্রের খবর, ওই ব্যক্তিকে মোবাইল চোর হিসেবে দাগিয়ে দেওয়া হয়। তার পর বেল্ট, জুতো দিয়ে মারধর করা হয় বলে অভিযোগ। বেশ কিছুক্ষণ পর পুলিশ এসে তাঁকে উদ্ধার করেছে। প্রাথমিক চিকিৎসার পর ওই ব্যক্তিকে থানায় নিয়ে যায় পুলিশ। তিনি মোবাইল চোর কি না তা এখনও স্পষ্ট নয়। কোনও অভিযোগ দায়ের হয়নি বলে দাবি পুলিশের।

[আরও পড়ুন: উত্তরপ্রদেশে হাথরাসে ধর্মীয় অনুষ্ঠানে মৃত্যুমিছিল, পদপিষ্ট হয়ে ৫০-৬০ জনের মৃত্যুর আশঙ্কা]

সম্প্রতি বউবাজার এবং সল্টলেকে চোর সন্দেহে গণপিটুনির জেরে প্রাণ গিয়েছে দুজনের। এমন পরিস্থিতিতে কখনও বাচ্চা চুরির গুজব তো কখনও মোবাইল চুরির অভিযোগ। কখনও স্রেফ সন্দেহের বশে রাজ্যে একের পর এক গণপিটুনির ঘটনা ঘটছে। যার জেরে ইতিমধ্যে প্রাণও হারিয়েছেন কয়েকজন। এবার সেই ঘটনা কড়া হাতে মোকাবিলার বার্তা দিল রাজ্য প্রশাসন। একইসঙ্গে গণপ্রহারের ঘটনায় স্বজনহারাদের পাশে থাকার বার্তাও দিল রাজ্য। মৃত ব্যক্তির পরিবারের এক সদস্যকে হোম গার্ডের চাকরি ও ২ লক্ষ টাকা আর্থিক সাহায্য করা হবে। মঙ্গলবার নবান্নে সাংবাদিক সম্মেলন করে জানালেন মুখ্যমন্ত্রীর ব্যক্তিগত উপদেষ্টা আলাপন বন্দ্যোপাধ্যায় এবং এডিজি (আইনশৃঙ্খলা) মনোজ ভার্মা।

[আরও পড়ুন: ‘হিংস্র তারাই, যারা…’, রাহুলের ‘হিন্দু’ মন্তব্যে ময়দানে পয়গম্বর বিতর্কে ‘বরখাস্ত’ নূপুর]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • খাস কলকাতায় চোর সন্দেহে ফের মারধর!
  • অবশেষে পুলিশ এসে প্রহৃতকে উদ্ধার করে।
  • সম্প্রতি বউবাজার এবং সল্টলেকে চোর সন্দেহে গণপিটুনির জেরে প্রাণ গিয়েছে দুজনের।
Advertisement