shono
Advertisement

পিকনিক থেকে ফেরা হল না বাড়ি, মানিকতলায় রাস্তার ধারে মিলল রক্তাক্ত যুবক

মদ্যপ 'বন্ধু'দের বিরুদ্ধেই উঠেছে খুনের অভিযোগ।
Posted: 08:54 AM Feb 07, 2022Updated: 08:54 AM Feb 07, 2022

অর্ণব আইচ: বন্ধুদের সঙ্গে গিয়েছিলেন পিকনিকে। কিন্তু আর বাড়ি ফেরা হল না। বাড়ির কাছেই রাস্তা থেকে উদ্ধার করা হল রক্তাক্ত যুবককে। পরে হাসপাতালে নিয়ে যাওয়া হলে তাঁকে মৃত বলে ঘোষণা করা হয়। রবিবার পূর্ব কলকাতার মানিকতলায় এই ঘটনাকে ঘিরে ছড়াল চাঞ্চল্য।

Advertisement

পুলিশের ধারণা, ছুরি দিয়ে আঘাত করা হয় ওই যুবককে। তাঁর বুক ও পেটে রয়েছে আঘাতের চিহ্ন। পুলিশ জানিয়েছে, ওই যুবকের নাম দীপক প্রসাদ। তাঁর বাড়ি মানিকতলায় (Maniktala)। রবিবার সকালে তিনি কয়েকজন বন্ধুর সঙ্গে পিকনিকে গিয়েছিলেন। পুলিশের মতে, ওই পিকনিকে বন্ধুরা মিলে মদ্যপান করেন। সেখানেই কোনও গোলমাল হয়। তারই জেরে ওই যুবককে ছুরি দিয়ে আঘাত করা হয়। তাঁকে কোনও গাড়ি করে নিয়ে এসে তিনজন যুবক মানিকতলার জর্জবাগানে রাস্তার ধারে ফেলে চলে যায় বলে খবর পুলিশের কাছে।

[আরও পড়ুন: ‘দেশে গরিবের সংখ্যা দ্বিগুণ হয়ে গিয়েছে’, কেন্দ্রীয় বাজেট নিয়ে ফের সরব অমিত মিত্র]

এলাকার বাসিন্দাদের কাছ থেকে খবর পেয়ে রক্তাক্ত অবস্থায় যুবককে উদ্ধার করে পুলিশ। নিয়ে যাওয়া হয় আর জি কর হাসপাতালে। সেখানেই পরে তাঁর মৃত্যু হয়। এই ঘটনায় খুনের অভিযোগে তিন ‘বন্ধু’কে খুঁজছে পুলিশ। অভিযুক্তদের বাড়ি পূর্ব কলকাতায় বলে জানা গিয়েছে। কোথায় ওই পিকনিক হয়েছিল ও কী জন্য ওই গোলমাল, তা জানার চেষ্টা হচ্ছে বলে জানিয়েছে পুলিশ। ডিসি, ইএসডি প্রিয়ব্রত রায় জানান, ঠিক কী কারণে মৃত্যু হয়েছে, তা ময়নাতদন্তের রিপোর্ট এলে স্পষ্ট হবে। সেই মতোই তদন্ত এগিয়ে নিয়ে যাওয়া হবে।

এদিকে, স্বামীর মৃত্যুতে শোকাহত দীপকের স্ত্রী মিতালি প্রসাদ। চোখের জল মুছতে মুছতে বলছিলেন, “শুধু বলেছিল পিকনিকে যাচ্ছে। কোথায়, কাদের সঙ্গে, কিছুই জানতাম না। আর সন্ধেয় শুনলাম কেউ নাকি খুন করে ওকে ফেলে গিয়েছে। ওর কোনও শত্রু ছিল বলে তো আমার জানা নেই।” আপাতত অভিযুক্তদের খোঁজ চালাচ্ছে পুলিশ।

[আরও পড়ুন: ‘মতপার্থক্য থাকতে পারে, তবে নেত্রী দিদিই’, অকপট অভিষেক]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement