shono
Advertisement
WB Police

পুলিশ ফের রদবদল, কম্পালসরি ওয়েটিংয়ে এক আইপিএস আধিকারিক

আর জি করে তরুণী চিকিৎসকের ধর্ষণ ও খুনের ঘটনায় উত্তাল রাজ্য। শহর কলকাতা-সহ গোটা রাজ্যের আইনশৃঙ্খলা নিয়ে প্রশ্ন তুলছে বিরোধী শিবির। রাজ্যের শীর্ষ পুলিশ কর্তাদের ইস্তফার দাবিও উঠছিল নানা মহল থেকে। এই আবহেই সম্প্রতি রাজ্য পুলিশে বড়সড় রদবদল করেছে স্বরাষ্ট্রদপ্তর।
Published By: Paramita PaulPosted: 07:49 PM Oct 01, 2024Updated: 08:01 PM Oct 01, 2024

নব্যেন্দু হাজরা: রাজ্য়ের পুলিশ প্রশাসনে ফের রদবদল। বদল হল ট্রাফিকের আইজি পদে। কম্পালসরি ওয়েটিংয়ে পাঠানো হল এক আইপিএস অফিসারকেও। সবমিলিয়ে পুজোর আগে বড়সড় রদবদল রাজ্য পুলিশে।

Advertisement

রাজ্য ট্রাফিকের আই জি পদে ছিলেন দেবেন্দ্র প্রকাশ সিং। তাঁকে কলকাতার অতিরিক্ত পুলিশ কমিশনার পদে নিয়োগ করা হল। রাজ্য পুলিশের এসটিএফের আই জি পদে ছিলেন গৌরব শর্মা। তাঁকে আনা হল ট্রাফিকের আই জি পদে। রাজ্য পুলিশের নিয়োগ বোর্ডের সুপার পদে ছিলেন তথাগত বসু। তাঁকে কম্পালসরি ওয়েটিংয়ে পাঠানো হয়েছে।

হাওড়ার এসআরপি পদে ছিলেন পঙ্কজ কুমার দ্বিবেদী। ষষ্ঠ ব্যাটেলিয়ানে এসএপি পদে এলেন তিনি। তৃতীয় ব্যাটেলিয়নের ডিসি পদে ছিলেন পুষ্পা। তাঁকে হাওড়ার এসআরপি পদে আনা হল। কলকাতা পুলিশের কমব্যাট ব্যাটেলিয়নের ডিসি পদে ছিলেন কুনওয়ার ভূষণ সিং। এলেন শিলিগুড়ির এসআরপি পদে।

আর জি করে তরুণী চিকিৎসকের ধর্ষণ ও খুনের ঘটনায় উত্তাল রাজ্য। শহর কলকাতা-সহ গোটা রাজ্যের আইনশৃঙ্খলা নিয়ে প্রশ্ন তুলছে বিরোধী শিবির। রাজ্যের শীর্ষ পুলিশ কর্তাদের ইস্তফার দাবিও উঠছিল নানা মহল থেকে। এই আবহেই সম্প্রতি রাজ্য পুলিশে বড়সড় রদবদল করেছিল স্বরাষ্ট্রদপ্তর। অতিরিক্ত দায়িত্ব দেওয়া হয় মুখ্যমন্ত্রীর আস্থাভাজন আইপিএস জাভেদ শামিমকে। সরানো হয় রাজ্যপাল সিভি বোসের এডিসি মণীশ জোশীকেও।  শামিম নিজের পূর্বতন এডিজি আইনশৃঙ্খলা এবং ডিরেক্টর সিকিউরিটির পাশাপাশি রাজ্য পুলিশের দুর্নীতিদমন শাখার অতিরিক্ত দায়িত্ব পেয়েছিলেন। 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • রাজ্য়ের পুলিশ প্রশাসনে ফের রদবদল।
  • বদল হল ট্রাফিকের আইজি পদে।
  • কম্পালসরি ওয়েটিংয়ে পাঠানো হল এক আইপিএস অফিসারকেও।
Advertisement