shono
Advertisement

রিস্ক ম্যানেজমেন্ট নিয়ে জেভিয়ার বিজনেস স্কুলের বিরাট অনুষ্ঠান

প্রধান অতিথি ছিলেন ডাব্লুবিইআরসি-র চেয়ারপার্সন ড. এম ভি রাও।
Posted: 07:00 PM Feb 19, 2024Updated: 07:00 PM Feb 19, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ম্যানেজমেন্ট ডেভলপমেন্ট প্রোগ্রাম এবং ইএসজি রিস্ক ম্যানেজম্যান্ট নিয়ে বিরাট অনুষ্ঠান। গত ১৭ জানুয়ারির অনুষ্ঠানের আয়োজক ছিল সেন্ট জেভিয়ার্স বিশ্ববিদ্যালয়ের (St. Xavier’s University) জেভিয়ার বিজনেস স্কুল। বিশ্ববিদ্যালয়ের অ্যাম্পিথিয়েটারে সকাল ১০টা থেকে বিকেল সাড়ে ৫টা অবধি ছিল অনুষ্ঠান। প্রধান অতিথি ছিলেন ডাব্লুবিইআরসি-র চেয়ারপার্সন ড. এম ভি রাও।

Advertisement

জেভিয়ার বিজনেস স্কুলের শিক্ষার্থীরা এই অনুষ্ঠানে অংশ নেন। ছিলেন ব্যবসায়ী এবং বিভিন্ন প্রতিষ্ঠানের ফ্যাকাল্টি সদস্যরাও। প্রদীপ প্রজ্জ্বলনের মধ্য দিয়ে অনুষ্ঠানের সূচনা হয়। প্রধান অতিথি ডাব্লুবিইআরসি-র চেয়ারপার্সন ড. এম ভি রাওকে সংবর্ধনা জ্ঞাপন করেন এক্সবিএস-এর ডিন ড. সিতাংশু খাটুয়া। এর পর ড. এম ভি রাও ইএসজি বিষয়ে নিজের মতামত জানান।

 

[আরও পড়ুন: ‘মণিপুরের সঙ্গে তুলনীয় নয়’, সন্দেশখালি ইস্যুতে হস্তক্ষেপ করল না শীর্ষ আদালত]

এছাড়াও অনুষ্ঠানে বক্তব্য রাখেন, ড. বি বি চক্রবর্তী (আইআইএম কলকাতার অর্থশাস্ত্রের প্রাক্তন অধ্যাপক), কৌশিক মুখোপাধ্যায় (পিসিবিএল লিমিটেডের নির্বাহী পরিচালক), ড. সান্তনু গঙ্গোপাধ্যায় (দিল্লির জয়পুরিয়া ইনস্টিটিউট অফ ম্যানেজমেন্টের অধ্যাপক) এবং শায়ক ঘোষ (ফ্যাকালটেটিভ আন্ডাররাইটার প্রপার্টি) মিউনিখ রে)

 

[আরও পড়ুন: ‘কাঞ্চন আমাকে ভালো সামলাবে’, ৫৩-র তারকা বিধায়ককে বিয়ে করেই ট্রোলের জবাব শ্রীময়ীর]

ইসিজি রিস্ক আইডেন্টিফিকেশন এবং অ্যাসেসমেন্ট, ইসিজি নর্মস এবং প্রফিটিবিলিটি, গভার্ন্যান্স এবং কমপ্লাইন্স, ইন্টিগ্রেটিং ইন্ডাস্ট্রি এবং অ্যাকাডেমিয়া ইত্যাদি বিষয়ে আলোচনা হয় অনুষ্ঠানে। অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন জেভিয়ার বিজনেস স্কুলের ডিন ড. সিতাংশু খাটুয়া।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement