shono
Advertisement

ফ্ল্যাট দুর্নীতির অভিযোগে সাময়িক স্বস্তি নুসরতের, পিছিয়ে গেল মামলার শুনানি

ফ্ল্যাট দেওয়ার নাম করে প্রায় ২০ কোটি টাকার প্রতারণার অভিযোগ তারকার বিরুদ্ধে।
Posted: 06:08 PM Sep 11, 2023Updated: 06:09 PM Sep 11, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফ্ল্যাট দুর্নীতির অভিযোগে কিছুটা হলেও স্বস্তি পেলেন অভিনেত্রী তথা সাংসদ নুসরত জাহান (Nusrat Jahan)। সোমবার আলিপুর জজ কোর্টে ওঠে এই সংক্রান্ত মামলা। যার পরবর্তী শুনানি আগামী ৪ ডিসেম্বর। ততদিন তৃণমূলের তারকা সাংসদকে আদালতে হাজিরা দিতে হবে না। এমনটাই জানিয়ে দিয়েছে আদালত।

Advertisement

মাসখানেক আগে বিজেপি (BJP) নেতা শঙ্কুদেব পণ্ডা কয়েকজনকে নিয়ে এক সন্ধেবেলা ইডি দপ্তরে পৌঁছে যান। তাঁর অভিযোগ, তৃণমূলের তারকা সাংসদ (TMC MP) নুসরত জাহান সেভেন্থ সেন্স ইনফ্রাস্টাচারের ডিরেক্টর পদে থাকাকালীন ফ্ল্যাট দেওয়ার নাম করে প্রায় ২০ কোটি টাকার প্রতারণা করেছেন। এখন সেই টাকা ফেরত চান তাঁরা। ইডি যেন বিষয়টির তদন্তে নামে।

[আরও পড়ুন: এক সময় ছিলেন ভুটানের রাজার বিশ্বস্ত সৈনিক, ‘জওয়ান’ শাহরুখের ‘জুজু’র গল্প জানেন?]

এরপর নুসরত প্রেস ক্লাবে সাংবাদিক বৈঠক করে দাবি করেন, তিনি কোনও আর্থিক দুর্নীতিতে যুক্ত নন। সংস্থাটির ডিরেক্টর থাকাকালীন কোটি টাকা ঋণ নিয়েছিলেন। কিন্তু নির্দিষ্ট সময়ের মধ্যে তা ফেরত দিয়ে দেন। এরপর ২০১৭ সালে সংস্থার ডিরেক্টর পদ থেকে ইস্তফাও দেন। তাই যে অভিযোগ উঠছে, তা ভিত্তিহীন। প্রয়োজনে সমস্ত কাগজপত্র তিনি যথাযথ জায়গায় পেশ করবেন বলেও কার্যত চ্যালেঞ্জ গ্রহণ করেন।

এই অভিযোগেই আলিপুর জজ কোর্টে নুসরতকে হাজির হতে বলা হয়েছিল। সাংসদ, অভিনেত্রী আবার প্রযোজনা সংস্থাও খুলেছেন তিনি, এই কারণে প্রবল চাপের মধ্যে রয়েছেন। এখনই আদালতের হাজিরা থেকে কিছু সময়ের জন্য নিস্তার চেয়েছিলেন অভিনেত্রী। সোমবার নুসরতের আইনজীবী জানান, আগামী ৪ ডিসেম্বর এই মামলার শুনানির দিন ধার্য করা হয়েছে। ততদিন অভিনেত্রীকে আদালতে হাজিরা দিতে হবে না। অর্থাৎ প্রায় তিন মাসের জন্য আদালতের হাজিরা থেকে রেহাই পেলেন তৃণমূলের তারকা সাংসদ। যদিও এরপর যদি আদালত হাজির হতে বলে তাহলে তা মানার আশ্বাস নাকি তারকার পক্ষ থেকে এদিন দেওয়া হয়েছে।

[আরও পড়ুন: ‘রক্তবীজ’ ছবিতে ‘দোহার’ স্রষ্টা কালিকাপ্রসাদের তিনটি গান]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement