shono
Advertisement

হাসপাতাল থেকে ছাড়া পেলেন মীনাদেবী পুরোহিত, বাড়িতে গিয়ে বিজেপি কাউন্সিলরের সঙ্গে সাক্ষাৎ শুভেন্দুর

নবান্ন অভিযানে মাথায় চোট পান মীনাদেবী পুরোহিত।
Posted: 05:45 PM Sep 15, 2022Updated: 05:46 PM Sep 15, 2022

রূপায়ণ গঙ্গোপাধ্যায়: নবান্ন অভিযানে আহত বিজেপি কাউন্সিলর মীনাদেবী পুরোহিতকে (Meenadevi Purahit) দেখতে তাঁর আত্মীয়ের বাড়িতে বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)। নেত্রীর সঙ্গে কথা বলেন তিনি। খোঁজ নেন তাঁর শারীরিক পরিস্থিতির। সেখান থেকেই সরকার ও পুলিশকে আক্রমণে করেন শুভেন্দু।

Advertisement

নিয়োগ দুর্নীতি-সহ একাধিক দাবিতে ১৩ সেপ্টেম্বর নবান্ন অভিযানের (Nabanna Rally) ডাক দিয়েছিল বিজেপি। পূর্ব পরিকল্পনা অনুযায়ী, তিনদিক থেকে নবান্নে রওনা হয় মিছিল। বড়বাজার থেকে শুরু হওয়া মিছিলের সামনেই ছিলেন বিজেপি কাউন্সিলর মীনাদেবী পুরোহিত। পুলিশ মিছিলে বাধা দিতেই তীব্র উত্তেজনা ছড়ায়। পুলিশের সঙ্গে ধস্তাধস্তিতে জড়িয়ে পড়েন বিজেপি কর্মীরা। মাথা ফাটে কাউন্সিলর মীনাদেবী পুরোহিতের। হাসপাতালে ভরতি ছিলেন তিনি। বুধবার হাসপাতালে তাঁর সঙ্গে দেখা করতে গিয়েছিলেন ফিরহাদ হাকিম। সৌজন্যের প্রমাণ দিয়েছিলেন।

[আরও পড়ুন: রাজ্যে ফের বিনিয়োগ টাটার, খড়গপুরে ছশো কোটির ইউনিটের ফিতে কাটলেন মুখ্যমন্ত্রী]

বৃহস্পতিবার দুপুরে হাসপাতাল থেকে ছাড়া পান মীনাদেবী পুরোহিত। নিজের বাড়িতে না গিয়ে সল্টলেকে ভাইয়ের বাড়িতে গিয়েছেন তিনি। বিজেপি নেত্রীর সঙ্গে দেখা করতে এদিন সেখানে যান শুভেন্দু অধিকারী। মীনাদেবী পুরোহিতের সঙ্গে কথা বলেন তিনি। শারীরিক পরিস্থিতির খোঁজ নেন। সেখান থেকেই নবান্ন অভিযানে পুলিশের ভূমিকা নিয়ে ক্ষোভ উগরে দেন। বলেন, “আমার কাছে মহিলা পুলিশ পাঠিয়েছে আর ওনার কাছে পুরুষ পুলিশ।” সিআইডি হাজিরা নিয়ে জিতেন্দ্র তিওয়ারির পাশে থাকার বার্তাও দেন তিনি। প্রসঙ্গত, ১৩ তারিখ থেকে হাসপাতালে ভরতি বিজেপি কাউন্সিলর। গতকালই ফিরহাদ হাকিম তাকে দেখে এসেছেন। প্রায় ২ দিনের মাথায় বিজেপি কাউন্সিলরকে দেখতে গেলেন শুভেন্দু। তা নিয়ে কানাঘুষো শুরু হয়েছে বিভিন্ন মহলে। যদিও এসবকে গুরুত্ব দিতে নারাজ বঙ্গ বিজেপি।

[আরও পড়ুন: ‘চা ভরতি কেটলি-কাপ, ঝালমুড়ি নিয়ে বেরিয়ে পুজোয় বিক্রি করুন’, পরামর্শ মুখ্যমন্ত্রীর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement