shono
Advertisement

Panchayat Election: পঞ্চায়েত ভোটের মুখে নতুন মামলায় জড়িয়ে পড়ার আশঙ্কা, রক্ষাকবচ চেয়ে হাই কোর্টে সৌমেন্দু

আগামী সপ্তাহে মামলার শুনানির সম্ভাবনা।
Posted: 01:07 PM Jun 13, 2023Updated: 04:32 PM Jun 15, 2023

গোবিন্দ রায়: পঞ্চায়েত নির্বাচনের(Panchayat Election) দিনক্ষণ ঘোষণা হয়ে গিয়েছে। মনোনয়নপত্র জমার কাজও চলছে। তারই মাঝে কলকাতা হাই কোর্টের দ্বারস্থ সৌমেন্দু অধিকারী। রাজ্যের পঞ্চায়েত নির্বাচনের মুখে নতুন মামলায় মুখে পড়ার আশঙ্কায় আগাম রক্ষাকবচ চেয়ে আদালতে রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর ভাই তথা বিজেপি নেতা। আগামী সপ্তাহে মামলার শুনানির সম্ভাবনা।

Advertisement

সৌমেন্দু অধিকারী জানান, তাঁর বিরুদ্ধে ইতিমধ্যে ১২টি এফআইআর রয়েছে। মিথ্যে মামলায় তাকে জড়ানো হচ্ছে। এই অবস্থায় দলের তরফে পঞ্চায়েত নির্বাচনের জন্য বেশ কয়েকটি এলাকার দায়িত্ব দেওয়া হয়েছে তাঁকে। কিন্তু তাঁর আশঙ্কা, সুযোগ পেলেই তাঁর বিরুদ্ধে নতুন অভিযোগ দায়ের করা হতে পারে। যার কোনও খবরও তিনি পাবেন না।

[আরও পড়ুন: বউমাকে ঘরে তুলতে কোটি টাকা চান মুকুটমণির বাবা, বিজেপি বিধায়কের কাণ্ডে নয়া তথ্য পুলিশের হাতে]

এই অবস্থায় রক্ষাকবচ চেয়ে কলকাতা হাই কোর্টে সৌমেন্দু অধিকারী। বিচারপতি রাজাশেখর মান্থা তাঁকে মামলা দায়ের করার অনুমতি দিয়েছেন। আগামী সপ্তাহের বুধবার মামলার শুনানির সম্ভাবনা। উল্লেখ্য, একাধিক দুর্নীতি মামলায় নাম জড়িয়েছে সৌমেন্দুর। তাঁর বিরুদ্ধে ওঠা অভিযোগের ভিত্তিতে তদন্ত চলছে। সৌমেন্দুকে একাধিকবার থানায় ডেকে জিজ্ঞাসাবাদও করেছে কাঁথি পুলিশ।

[আরও পড়ুন: IAS পরিচয় দিয়ে প্রেম-বিয়ে, মোটা টাকা হাতানোর চেষ্টা! পুলিশের জালে ‘গুণধর’]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement