Partha Chatterjee & Arpita Mukherjee: ‘আমার কোনও টাকা নেই’, হাসপাতালে ঢোকার আগে দাবি পার্থর, নীরব অর্পিতা

02:16 PM Jul 31, 2022 |
Advertisement

নিরুফা খাতুন: জোকা ইএসআই হাসপাতালে ঢোকার সময় ফের বিস্ফোরক রাজ্যের প্রাক্তন মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় (Partha Chatterjee)। তিনি বলেন, “আমার কোনও টাকা নেই। সময় এলে সব জানা যাবে।” শারীরিকভাবে তিনি ভাল নেই বলেও দাবি করেন পার্থ। হাসপাতাল থেকে বেরনোর সময় নিজের দাবিতে অনড় রইলেন তিনি। পার্থর দাবি, “আমার নয়, আমার নয়, আমার নয়। কোনওদিন টাকা লেনদেন আমি করি না।” তবে রবিবার প্রাক্তন মন্ত্রী ‘ঘনিষ্ঠ’ অর্পিতা কোনও কথা বলেননি। গত শুক্রবারের মতো কান্নাকাটি করতেও দেখা যায়নি তাঁকে।

Advertisement

প্রাক্তন মন্ত্রী ‘ঘনিষ্ঠ’ অর্পিতা মুখোপাধ্যায়ের (Arpita Mukherjee) দু’টি ফ্ল্যাট থেকে প্রায় ৫০ কোটি টাকা বাজেয়াপ্ত করেছে ইডি। পাহাড় প্রমাণ টাকার মালিক কে, তা নিয়ে আলোচনার শেষ নেই। অর্পিতাও দাবি করেছেন, এই বিপুল পরিমাণ টাকা তাঁর ফ্ল্যাটে লুকিয়ে রেখেছেন পার্থ চট্টোপাধ্যায়। এই পরিস্থিতিতে জোকা ইএসআই হাসপাতালে ঢোকার সময় রবিবার ফের বিস্ফোরক রাজ্যের প্রাক্তন মন্ত্রী। তাঁর দাবি, “আমার কোনও টাকা নেই।” ষড়যন্ত্র প্রসঙ্গে মুখ খুলেও রাজ্যের প্রাক্তন মন্ত্রী দাবি করেন, “কে ষড়যন্ত্র করেছে, সময় এলেই বুঝবেন।” শারীরিকভাবে খুব একটা ভাল নেই বলেও জানান তিনি। হাসপাতাল থেকে বেরনোর সময় নিজের দাবিতে অনড় রইলেন পার্থ চট্টোপাধ্যায়। প্রাক্তন মন্ত্রী কোটি কোটি টাকা প্রসঙ্গে বলেন, “আমার নয়, আমার নয়, আমার নয়। কোনওদিন টাকা লেনদেন আমি করিনি।”

তবে এদিন প্রাক্তন মন্ত্রী ‘ঘনিষ্ঠ’ অর্পিতা কোনও কথা বলেননি। গত শুক্রবারের মতো কান্নাকাটি করতেও দেখা যায়নি তাঁকে। পরিবর্তে কেন্দ্রীয় নিরাপত্তা বাহিনীর নিশ্ছিদ্র নিরাপত্তায় গাড়ি থেকে নেমে হেঁটে জোকা ইএসআই হাসপাতালে ঢোকেন তিনি। 

Advertising
Advertising

[আরও পড়ুন: ইডি হেফাজতে পার্থ-অর্পিতা, অভিজাত আবাসনে এখনও বহাল তবিয়তেই প্রাক্তন মন্ত্রীর পোষ্যরা]

পার্থর টাকা না থাকার দাবি ঘিরে ফের নয়া জল্পনা মাথাচাড়া দিল, সে বিষয়ে কোনও সন্দেহ নেই। তৃণমূলের রাজ্য সাধারণ সম্পাদক কুণাল ঘোষ যদিও পার্থর বক্তব্য নিয়ে মাথা ঘামাতেই নারাজ। তিনি বলেন, “এখন আর এসব বলার সময় নয়। উনি যদি কোনও অপরাধ নাই করেন, তাহলে গ্রেপ্তারের পর কেন কিছু বললেন না? তিনি তো ষড়যন্ত্রের কথা আগেই বলতে পারতেন। এখন দল একটা সিদ্ধান্ত নিয়েছে। আর বলার কিছু নেই। আইনের মাধ্যমে সব কিছু প্রমাণ হবে।”

উল্লেখ্য, এর আগে গত শুক্রবার বেলা ১২টা নাগাদ স্বাস্থ্যপরীক্ষার জন্য জোকা ইএসআই হাসপাতালে নিয়ে যাওয়া হয় পার্থ এবং অর্পিতাকে। হাসপাতালে ঢোকার সময় কান্নায় ভেঙে পড়েন অর্পিতা। “আর পারছি না”, বলেই দাবি করেন প্রাক্তন মন্ত্রী ‘ঘনিষ্ঠ’। তবে হাসপাতালে ঢোকা এবং বেরনোর সময় বোমা ফাটিয়েছিলেন পার্থ। হাসপাতালে ঢোকার সময় বলেছিলেন, তিনি ষড়যন্ত্রের শিকার। আর বেরনোর সময় বলেন, “কারা ষড়যন্ত্র করেছে, জানতে পারবেন।” একইভাবে ঠিক ৪৮ ঘণ্টা পরেও বোমা ফাটালেন এসএসসি দুর্নীতি মামলায় ধৃত প্রাক্তন মন্ত্রী।

দেখুন ভিডিও:

[আরও পড়ুন: অর্পিতার সম্পত্তির পরিমাণ ১০০ কোটিরও বেশি! এখনও সন্ধান চালাচ্ছে ইডি]

This browser does not support the video element.

Advertisement
Next