shono
Advertisement

ইউটিউব দেখে বানানো অস্ত্রেই প্রেমিকাকে খুন! রিজেন্ট পার্ক হত্যাকাণ্ডে প্রকাশ্যে নয়া তথ্য

মৃত্যু নিশ্চিত করে প্রেমিকাকে একাধিকবার কোপায় অভিযুক্ত। The post ইউটিউব দেখে বানানো অস্ত্রেই প্রেমিকাকে খুন! রিজেন্ট পার্ক হত্যাকাণ্ডে প্রকাশ্যে নয়া তথ্য appeared first on Sangbad Pratidin.
Posted: 11:49 AM Jun 21, 2020Updated: 11:49 AM Jun 21, 2020

অর্ণব আইচ: রিজেন্ট পার্কের (Regent Park) তরুণী খুনের তদন্তে নেমে চক্ষুচড়কগাছ তদন্তকারীদের। জানা গিয়েছে, দীর্ঘদিন ধরে প্রেমিকাকে খুনের ছক কষছিল অভিযুক্ত জয়ন্ত। কিন্তু অস্ত্র পাবে কোথায়? মুশকিল আসান করেছে ইউটিউব (YouTube)! ভিডিওতে দেখেই প্রেমিকা প্রিয়াঙ্কা পুরকায়েতকে খুনের জন্য অস্ত্র তৈরি করেছিল জয়ন্ত!

Advertisement

জানা গিয়েছে, ইউটিউবের যে ভিডিও দেখে অস্ত্র বানানো শিখেছে জয়ন্ত তাতে দেখা গিয়েছে, স্টিলের রডের পিছনে রয়েছে একটি ক্যাপ। যেখানে মার্বেল রাখার জন্য রয়েছে জায়গা। আর ক্যাপের পিছনে বোতলের ঢাকনা। ঢাকনার মাঝে একটি ছোট ফুটো। আর মার্বেলের সামনে রাখা কালিপটকা। তার সলতে বাইরের দিকে। সলতেয় আগুন দিতেই মার্বেল ছিটকে তা ফুটো করে দিল প্লাস্টিকের চেয়ার। এই দৃশ্য দেখেই উৎসাহ পেয়ে জয়ন্ত জোগাড় করেছিল স্টিলের রড। লেদ মেশিনে আরও কিছু যন্ত্রাংশ বানায় সে। তবে সে কালিপটকা ব্যবহার করেনি। দেশলাই থেকে জোগাড় করেছিল বারুদ। গুলি হিসাবে ব্যবহার করেছিল সাইকেলের বল বিয়ারিং। তা দিয়েই লক্ষ্যভেদ করে জয়ন্ত। কিন্তু নিজের বানানো অস্ত্রে সম্পূর্ণ ভরসা রাখতে পারেনি সে। তাই মৃত্যু নিশ্চিত করতে কোপায় প্রিয়াঙ্কাকে।

[আরও পড়ুন:আনলক ওয়ানে ক্রেতার দেখা নেই, লোকসান ঠেকাতে ফের রেস্তরাঁর ঝাঁপ ফেলছেন মালিকরা]

জানা গিয়েছে, লকডাউনের সময় পেশায় গাড়ির চালক জয়ন্তর বিশেষ কাজ ছিল না। তাই টাকার জন্য সে তার প্রেমিকা প্রিয়াঙ্কাকে ব্ল্যাকমেল করত কি না, তা পুলিশ খতিয়ে দেখেছে। প্রসঙ্গত, প্রেমিক জয়ন্ত বিবাহিত জানার পরই তার সঙ্গে দূরত্ব বাড়াতে শুরু করেছিলেন রিজেন্ট পার্কের বাসিন্দা প্রিয়াঙ্কা। যা মেনে নিতে পারেনি অভিযুক্ত। একাধিকবার বুঝিয়েও প্রেমিকাকে ফেরাতে না পারায় শনিবার সকালে নিজের তৈরি পাইপগান দিয়ে তরুণীকে খুন করে যুবক। ঘটনার কয়েকঘণ্টা পরই গ্রেপ্তার করা হয়েছে ধৃতকে।

[আরও পড়ুন: লাদাখ সংঘর্ষের প্রভাব কলকাতা মেট্রোতেও! চিন থেকে এসি রেক আমদানি নিয়ে ঘোর অনিশ্চয়তা]

The post ইউটিউব দেখে বানানো অস্ত্রেই প্রেমিকাকে খুন! রিজেন্ট পার্ক হত্যাকাণ্ডে প্রকাশ্যে নয়া তথ্য appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement