shono
Advertisement
RG Kar

স্বস্তিকাদের ধরনামঞ্চে মত্ত যুবকের তাণ্ডব, শ্লীলতাহানির চেষ্টা! প্রবল উত্তেজনা ধর্মতলায়

আর জি কর কাণ্ডের প্রতিবাদে ধর্মতলায় ধরনায় স্বস্তিকা মুখোপাধ্যায়-সোহিনী সরকার-সহ বিশিষ্টরা। রাত দশটা নাগাদ আচমকা সেই ধরনামঞ্চে আচমকা চড়াও মত্ত যুবক। আন্দোলনরত মহিলাদের শ্লীলতাহানির চেষ্টা করা হয় বলে অভিযোগ।
Published By: Tiyasha SarkarPosted: 10:16 PM Sep 01, 2024Updated: 12:09 AM Sep 02, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আর জি কর কাণ্ডের প্রতিবাদে ধর্মতলায় ধরনায় স্বস্তিকা মুখোপাধ্যায়-সোহিনী সরকার-সহ বিশিষ্টরা। রাত দশটা নাগাদ আচমকা সেই ধরনামঞ্চে চড়াও মত্ত যুবক। আন্দোলনরত এক মহিলার শ্লীলতাহানির চেষ্টা করা হয় বলে অভিযোগ। ঘটনাস্থলে থাকা প্রতিবাদীরা তাঁকে ধরে ফেলে। ঘটনাকে কেন্দ্র করে প্রবল উত্তেজনা ধর্মতলা চত্বরে। ইতিমধ্যেই অভিযুক্তকে আটক করেছে পুলিশ। 

Advertisement

আর জি কর কাণ্ডের ২১ দিন পার। তবুও ন্যায়বিচার অধরা। সিবিআইয়ের হাতে তদন্তভার। তবুও নতুন কোনও কিণারার হদিশ নেই। সাধারণ মানুষ থেকে সেলেব, সকলকেই এই যন্ত্রণা যেন কুরে কুরে খাচ্ছে! নিত্যদিন কলকাতার বুকে উঠছে ‘জাস্টিস ফর আর জি কর’ ধ্বনি। রবিবার ছুটির দিনেও বিশ্রাম নেননি মানুষ। নাগরিক মিছিলে সমবেত স্বরে ন্যাবিচার চাইছেন সকলে। রাতভর ধর্মতলার রাস্তায় ধরনায় শামিল স্বস্তিকা মুখোপাধ্যায়, বিদীপ্তা চক্রবর্তী, শোভন গঙ্গোপাধ্যায়, সোহিনী সরকার-সহ বিশিষ্টজনেরা। সেই ধরনামঞ্চেই আচমকা অশান্তি।

ছবি: সুপর্ণা মজুমদার।

[আরও পড়ুন: ‘সরকারি বেতন, বোনাস নেবেন তো?’, ধর্ষকদের ফাঁসি চেয়ে আন্দোলনকারী ডাক্তারদের প্রশ্ন কাঞ্চনের]

ঠিক কী ঘটেছিল? জানা গিয়েছে, আচমকা বিশিষ্টজনেদের ধরনামঞ্চে ঢুকে পড়েন এক মত্ত যুবক। এক মহিলার শ্লীলতাহানির চেষ্টা করে বলে অভিযোগ। স্বাভাবিকভাবেই তিনি আর্তনাদ করেন। আন্দোলনকারীরা অভিযুক্তকে ধরে ফেলে। ছুটে আসে পুলিশ। ইতিমধ্যেই যুবককে আটক করা হয়েছে। তবে কে ওই যুবক, কী উদ্দেশ্যে ধরনামঞ্চে এসেছিলেন, তা এখনও স্পষ্ট নয়। পুলিশের তরফে খতিয়ে দেখা হচ্ছে গোটা বিষয়টা।

[আরও পড়ুন: ‘কাল যদি আমার সঙ্গে কিছু ঘটে, এটা মনুষ্যত্বের লড়াই’, মহামিছিলের ভিড় থেকে সরব দিতিপ্রিয়া]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • আর জি কর কাণ্ডের প্রতিবাদে ধর্মতলায় ধরনায় স্বস্তিকা মুখোপাধ্যায়-সোহিনী সরকার-সহ বিশিষ্টরা।
  • রাত দশটা নাগাদ আচমকা সেই ধরনামঞ্চে আচমকা চড়াও মত্ত যুবক।
  • আন্দোলনরত মহিলাদের শ্লীলতাহানির চেষ্টা করা হয় বলে অভিযোগ। ঘটনাস্থলে থাকা প্রতিবাদীরা তাঁকে ধরে ফেলে।
Advertisement