shono
Advertisement
Kunal Ghosh

RG Kar কাণ্ড: নির্যাতিতার পরিবারকে টাকার 'অফার' নিয়ে বিভ্রান্তি! মুখ খুললেন কুণাল

সোশাল মিডিয়া পোস্টে কুণাল ঘোষের দাবি, 'টাকা কিংবা টাকা নয়, দুরকম ভিডিওই প্রকাশ্যে। কৌতূহল, টাকার অভিযোগটা সিবিআইকে দেওয়া বয়ানে ছিল কি না।'
Published By: Sucheta SenguptaPosted: 05:18 PM Sep 05, 2024Updated: 05:31 PM Sep 05, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আর জি কর হাসপাতালে তরুণী চিকিৎসকের ধর্ষণ-হত্যাকাণ্ডের ঘটনার পর নাকি পরিবারকে টাকার 'অফার' দেওয়া হয়েছিল। এবং তা দেওয়া হয়েছিল পুলিশেরই তরফে। আবার পরিবারের একাংশের দাবি, কোনও টাকার কথা বলা হয়নি। সম্প্রতি নির্যাতিতার পরিবারের সাংবাদিক বৈঠক ঘিরে এনিয়ে বিভ্রান্তি তৈরি হয়েছে। এবার সেই বিভ্রান্তি নিয়ে মুখ খুললেন তৃণমূলের মিডিয়া কমিটির সদস্য কুণাল ঘোষ। তাঁর কথায়, ''টাকা কিংবা টাকা নয়, দুরকম ভিডিওই প্রকাশ্যে। কৌতূহল, টাকার অভিযোগটা সিবিআইকে দেওয়া বয়ানে ছিল কি না।''

Advertisement

হাসপাতালে কর্তব্যরত অবস্থায় তরুণী চিকিৎসকের সঙ্গে ঘটে যাওয়া মর্মান্তিক ঘটনার প্রায় একমাস হতে বসেছে। তদন্ত করছে সিবিআই। তবে এখনও পর্যন্ত তদন্তে তেমন অগ্রগতি চোখে পড়েনি। তা নিয়ে ক্ষোভ বাড়ছে সব মহলেই। এই আবহে নির্যাতিতার পরিবারের কিছু ভিডিও প্রকাশ্যে এসেছে। একটি ভিডিওতে নির্যাতিতার বাবাকে বলতে শোনা গিয়েছে, "৯ তারিখ রাতে টাকা দেওয়া হচ্ছিল, যখন মেয়ের দেহ দোতলায় শোয়ানো ছিল। রান্নাঘরের পাশে ছোট জায়গায় নিয়ে গিয়ে টাকার প্রস্তাব দেন ডিসি নর্থ। আমি বলি, আপনার কাঁধের আইপিএস লেখাটা পেতে যে কষ্ট হয়, আমার মেয়ে তার চেয়েও কষ্ট করে এই জায়গায় পৌঁছেছে। আপনি আমাকে টাকার লোভ দেখাচ্ছেন! আমাদের মর্মান্তিক লেগেছিল।"

[আরও পড়ুন: ‘পুলিশ পদক ফেরত নেওয়া হোক’, বিনীত গোয়েলকে নিয়ে রাষ্ট্রপতি-শাহকে চিঠি শুভেন্দুর]

বৃহস্পতিবার তৃণমূল ভবনে সাংবাদিকদের সামনে আরেকটি ভিডিও প্রকাশ করেছেন রাজ্যের নারী ও শিশুকল্যাণ মন্ত্রী শশী পাঁজা। তাতে টাকার প্রস্তাব নিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে নির্যাতিতার মা-বাবাকে বলতে শোনা যায়, "আমাদের এসব বলার কোনও দরকার নেই। এমন কোনও ঘটনাই ঘটেনি। আমরা কাউকে কিছুই বলিনি। মিথ্যে গল্প বানিয়েছে। আমরা বিচার চাইছি। যাতে ন্যায় বিচার পাই, তার ব্যবস্থা করুন। নিজেদের প্রচারের জন্য কেউ কেউ মিথ্যে প্রচার করছেন।"

[আরও পড়ুন: আর জি কর কাণ্ডের প্রতিবাদ, রাজ্য চরুকলা পর্ষদের সদস্যপদ ছাড়লেন সনাতন দিন্দা]

এবার এই দু ধরনের বক্তব্য প্রকাশ্যে আসার পর সোশাল মিডিয়ায় পোস্ট করেছেন কুণাল ঘোষ। X হ্যান্ডলে পোস্ট করে তাঁর বক্তব্য, ''টাকা? অভিযোগ মারাত্মক।টাকা কিংবা টাকা নয়, দুরকম ভিডিওই প্রকাশ্যে। কৌতূহল, টাকার অভিযোগটা সিবিআইকে দেওয়া বয়ানে ছিল কি না। না থাকলে, কেন এত বড় অংশটা সিবিআইকে বলা হয়নি? আর যদি বলা হয়ে থাকে, তাহলে সিবিআই এতদিনে সংশ্লিষ্ট অফিসারকে জিজ্ঞাসা করল না কেন?'' অর্থাৎ টাকার 'অফার' হোক বা না হোক, গোটা বিষয়টিই এখন সিবিআইয়ের তদন্তাধীন বলে মনে করেন তিনি।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • আর জি করে নির্যাতিতার পরিবারকে টাকার 'অফার' নিয়ে বিভ্রান্তি।
  • এনিয়ে মুখ খুললেন কুণাল ঘোষ।
  • বিষয়টি সিবিআইকে দেওয়া বয়ানে ছিল কি না, তা নিয়ে সোশাল মিডিয়া পোস্টে প্রশ্ন তুলেছেন তিনি।
Advertisement