shono
Advertisement
RG Kar Protest

গড়িয়ায় 'রাত দখল' কর্মসূচিতে পুলিশকে হেনস্তা! চলল চড়-কিল-ঘুষি

মহিলাকে হেনস্তায় অভিযুক্ত ব্যক্তিকে উন্মত্ত জনতার হাত থেকে উদ্ধার করতে এলে রোষের মুখে পরে পুলিশ। অভিযোগ, সেই সময় গড়িয়ার নূতন হাট অটো স্ট্যান্ড থেকে এক মহিলার পিছু নেয় এক ব্যক্তি। ওই মহিলা আন্দোলনকারীদের জানায় তার কথা। সঙ্গে সঙ্গে বিক্ষুব্ধ জনতা অভিযুক্তর উপর চড়াও হয়।
Published By: Paramita PaulPosted: 04:20 PM Sep 05, 2024Updated: 05:28 PM Sep 05, 2024

অর্ণব আইচ ও নিরুফা খাতুন: 'রাত দখল' কর্মসূচিতে পুলিশকে হেনস্তা! গড়িয়ার বিক্ষুব্ধ জনতার বিরুদ্ধে অভিযোগ দায়ের হল নেতাজি নগর থানায়। কর্মসূচিতে যোগ দিতে আসা মহিলাকে উত্যক্ত করার অভিযোগে এক মদ্যপ ব্য়ক্তিকে আটক করেন আন্দোলনকারীরা। অভিযোগ, অভিযুক্তর উপর চড়াও হয়েছিল তারা। অভিযুক্তকে উদ্ধার করে থানায় পাঠানোর সময় উন্মত্ত জনতা পুলিশকেই কিল-চড়-ঘুষি মারে বলে অভিযোগ। কয়েকজন পুলিশ কর্মীও জখম হয়েছেন।

Advertisement

'অভয়া'র সুবিচারের দাবিতে বুধবার রাতে শহরজুড়ে 'রাত দখল' কর্মসূচি নেওয়া হয়েছিল। যাদবপুর এইট বি বাসস্ট্যান্ডে কয়েক হাজার মানুষের জমায়েত হয়েছিল। অভিযোগ, সেই সময় গড়িয়ার নূতন হাট অটো স্ট্যান্ড থেকে এক মহিলার পিছু নেয় এক ব্যক্তি। লাগাতার কুকথা, নোংরা ইঙ্গিত করছিল বলে অভিযোগ। অভিযুক্ত রাজুকুমার নন্দীর বিরুদ্ধে নেতাজি নগর থানায় অভিযোগ দায়ের হয়।

[আরও পড়ুন: ‘দেশের ন্যক্কারজনক ঘটনায় কেন্দ্রের পুরস্কার ফেরাবেন তো?’, শিল্পীদের প্রশ্ন ব্রাত্য বসুর]

এদিকে ওই মহিলা আন্দোলনকারীদের জানায় রাজুর কথা। সঙ্গে সঙ্গে বিক্ষুব্ধ জনতা রাজুর উপর চড়াও হয়। প্রায় ৩০০-৪০০ জন তাকে ঘিরে ধরেছিল। পরিস্থিতি দেখে এগিয়ে আসেন নেতাজি নগর থানার অতিরিক্ত ওসি। তাঁর সঙ্গে আরও কয়েকজন আধিকারিক ছিলেন। রাজুকুমারকে উদ্ধার করতে গেলে উন্মত্ত জনতা পুলিশের উপর চড়াও হয়। কিল-ঘুষি-লাথি-চড় মারতে শুরু করে। কয়েকজন পুলিশকর্মী জখম হলেও অভিযুক্তকে উদ্ধার করে নিয়ে যেতে সক্ষম হয়। অতিরিক্ত পুলিশ বাহিনী এলেও তাদের মারধর করে উন্মত্ত জনতা। অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকে। সরকারি কাজে বাধা দেওয়া, উর্দিধারীদের মারধর-সহ একাধিক অভিযোগ এনে অভিযুক্তদের বিরুদ্ধে FIR দায়ের করেছে পুলিশ।

[আরও পড়ুন: আর জি কর কাণ্ডের প্রতিবাদ, রাজ্য চরুকলা পর্ষদের সদস্যপদ ছাড়লেন সনাতন দিন্দা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • 'রাত দখল' কর্মসূচিতে পুলিশকে হেনস্তা!
  • গড়িয়ার বিক্ষুব্ধ জনতার বিরুদ্ধে অভিযোগ দায়ের হল নেতাজি নগর থানায়।
  • কর্মসূচিতে যোগ দিতে আসা মহিলাকে উত্যক্ত করার অভিযোগে এক মদ্যপ ব্য়ক্তিকে আটক করেন আন্দোলনকারীরা।
Advertisement