shono
Advertisement

মাত্র কয়েক ঘণ্টার জন্য, ১০ বছর পর বাড়ি ফিরলেন সারদাকাণ্ডে অভিযুক্ত দেবযানী

অসুস্থ মাকে দেখতে প্যারোলে মুক্তি পেয়েছেন দেবযানী।
Posted: 11:56 AM Jun 25, 2023Updated: 12:01 PM Jun 25, 2023

অর্ণব আইচ: ১০ বছর পর বাড়ি ফিরছে মেয়ে! তবে মাত্র কয়েক ঘণ্টার জন্য। প্যারোলে মাত্র ছ’ঘণ্টার জন্য রবিবার বাড়ি এলেন সারদাকাণ্ডে (Saradha Scam) অভিযুক্ত দেবযানী মুখোপাধ্যায়। রবিবার সকাল থেকেই মেয়ের অপেক্ষায় ছিলেন তাঁর বাবা মোহন মুখোপাধ্যায়-সহ গোটা পরিবার।

Advertisement

মঙ্গলবার বাড়ি আসার কথা ছিল দেবযানীর। কিন্তু ওই দিন মামলার শুনানি দিন থাকায় আসতে পারছেন না তিনি। তার বদলে রবিবার বাড়ি ফিরলেন দেবযানী। এদিন সকালে কসবা থানার পুলিশ গিয়ে দেবযানীর ঢাকুরিয়ার বাড়িতে সেই খবর দিয়ে আসে। স্বাভাবিকভাবে মেয়ের অপেক্ষায় রাস্তার দিকে তাকিয়ে পরিবারের সদস্যরা। অসুস্থ মাকে দেখতে যাওয়ার জন্য জেল কর্তৃপক্ষের কাছে আবেদন করেন দেবযানী। সেই আবেদন মঞ্জুর হয়েছে।

[আরও পড়ুন: ‘ঘুমিয়ে পড়ায় সিগন্যাল দেখতে পাননি চালক’, ওন্দার দুর্ঘটনা নিয়ে বিস্ফোরক রেলকর্তা]

সারদা মামলায় ২০১৩ সালের ২২ এপ্রিল কাশ্মীর থেকে কলকাতা পুলিশের হাতে গ্রেপ্তার হয়েছিলেন সারদা কর্তা সুদীপ্ত সেন এবং তাঁর ছায়াসঙ্গী দেবযানী মুখোপাধ্যায়। পরের বছর অর্থাৎ ২০১৪ সালে সারদা টুর অ্যান্ড ট্রাভেলস মামলায় অভিযুক্ত হন দেবযানী। গত ১০ বছরে একাধিকবার জামিনের আবেদন করলেও, জামিন মেলেনি। তিনি রাজ্যের সমস্ত মামলা থেকে অব্যাহতি চেয়েও আবেদন করেছিলেন। সেই মামলা এখনও আদালতে বিচারাধীন। সেই শুনানির মাঝেই প্যারোলে কয়েক ঘণ্টার জন্য় মুক্তি পাচ্ছেন তিনি।

[আরও পড়ুন: বঙ্গোপসাগরে নিম্নচাপ, রাজ্যে কি আরও ঝড়বৃষ্টির সম্ভাবনা?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement