shono
Advertisement

প্লাস্টিকের ব্যাগে মহিলার কাটা মুন্ডু-হাত! খাস কলকাতার পরিত্যক্ত এলাকায় বিভীষিকা

Published By: Sucheta SenguptaPosted: 04:41 PM Apr 02, 2024Updated: 05:38 PM Apr 02, 2024

অর্ণব আইচ: ওয়াটগঞ্জে ভয়ংকর কাণ্ড। পরিত্যক্ত জায়গা থেকে দিনেদুুপুরে মহিলার খণ্ডবিখণ্ড দেহ (Deadbody) উদ্ধার ঘিরে ছড়াল তীব্র চাঞ্চল্য।  ওই মহিলার পরিচয় জানা যায়নি এখনও। তিনি সেখানেই খুন করা হয়েছে নাকি অন্য কোথাও হত্যাকাণ্ডের পর দেহ লোপাটাের জন্য় ওই ফাঁকা জায়গায় এনে ফেলা হয়েছে, তার তদন্তে নেমেছে পুলিশ। ওয়াটগঞ্জ (Watganj) থানার পুলিশ সূত্রে খবর, এখনও বিভিন্ন জায়গা থেকে দেহের খণ্ডাংশ উদ্ধার হচ্ছে।

Advertisement

ওয়াটগঞ্জের পরিত্যক্ত কোয়ার্টারে উদ্ধার মহিলার খণ্ডবিখণ্ড দেহ। নিজস্ব চিত্র।

কলকাতা (Kolkata) বন্দর এলাকা ওয়াটগঞ্জের সত্য ডাক্তার রোডের একপাশে উঁচু পাঁচিল দিয়ে ঘেরা একটি পরিত্যক্ত কোয়ার্টার। মঙ্গলবার দুপুরে সেখানে গিয়েছিল মাদকাসক্ত কয়েকজন যুবক।  আচমকা বীভৎস গন্ধ নাকে আসে তাঁদের। খুঁজতে খুঁজতে তিনটি কালো প্লাস্টিক দেখতে পান। তা খুলে দেখা যায়, একটি প্যাকেটে মহিলার মুন্ডু, দুটি প্লাস্টিকে দুটি পা এবং আরেকটি প্যাকেটে দেহের আরেকটি অংশ। দেখেই আঁতকে ওঠেন ওই যুবকরা। খবর দেওয়া হয় ওয়াটগঞ্জ থানায়। পুলিশ সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে পৌঁছে তদন্ত শুরু করে। 

[আরও পড়ুন: লাভলির পুলিশ স্বামীকে বদলি কমিশনের, ব্যবহার করা যাবে না ভোটের কাজে]

মহিলার এই রহস্যময় দেহ উদ্ধারের ঘটনায় পুলিশও স্তম্ভিত। তদন্তে নেমে একাধিক দিক খতিয়ে দেখছেন অফিসাররা। গোটা কোয়ার্টার ঘুরে আরও কয়েকটি দেহাংশ উদ্ধার হয়েছে। সবই প্লাস্টিকে ভরা ছিল। বুক ও পেটের অংশ পাওয়া গিয়েছে কোয়ার্টারের ভিতরে। ইতিমধ্য়ে সেখানে পৌঁছেছেন হোমিসাইড শাখার আধিকারিকরা। পুলিশ কুকুর 'ক্য়াম্পার'কে নামানো হয়েছে তল্লাশি অভিযানে।  সেসব উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে বলে খবর। স্থানীয়দের জিজ্ঞাসাবাদ করে পুলিশ এই খণ্ডদেহ উদ্ধারের রহস্য ভেদের চেষ্টা করছেন। কেউ সন্দেহজনক কিছু দেখেছেন কি না, তা খতিয়ে দেখছে পুলিশ।  মহিলার পরিচয় জানার চেষ্টা চলছে।

[আরও পড়ুন: ফিল্ডিং না রিলে রেস! বল ধরতে দৌড় পাঁচ বাংলাদেশি ফিল্ডারের, ভাইরাল ভিডিও]

এক পুলিশ আধিকারিক জানাচ্ছেন, সব দিক খতিয়ে দেখা হচ্ছে। বাইরে কোথাও খুনের পর দেহ এখানে এনে ফেলা হয়েছে বলে প্রাথমিক অনুমান। ওই মহিলা কি স্থানীয় নাকি বাইরের বাসিন্দা, তা দেখছেন তদন্তকারীরা। পুলিশের অনুমান, অন্তত ৯ টুকরো করা হয়েছে দেহ। সমস্ত অংশ খুঁজে দেখা হচ্ছে।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement