shono
Advertisement
Park Street

থানায় ডেকে মহিলা সিভিক ভলান্টিয়ারের 'শ্লীলতাহানি', গ্রেপ্তার পার্ক স্ট্রিট থানার SI

অভিযোগ ওঠামাত্রই ক্লোজ করা হয় পার্ক স্ট্রিট থানার এসআইকে।
Published By: Sayani SenPosted: 12:39 PM Oct 07, 2024Updated: 12:39 PM Oct 07, 2024

অর্ণব আইচ: পুজোর পোশাক দেওয়ার নামে থানায় ডেকে মহিলা সিভিক ভলান্টিয়ারের শ্লীলতাহানির ঘটনায় গ্রেপ্তার এসআই। কলকাতা পুলিশের গোয়েন্দা বিভাগ গ্রেপ্তার করে তাঁকে। শ্লীলতাহানির অভিযোগ সামনে আসার পরই এসআই অভিষেক রায়কে ক্লোজ করা হয়। তাঁর বিরুদ্ধে বিভাগীয় তদন্তও শুরু হয়েছিল।

Advertisement

পুজোর পোশাক দেওয়ার জন্য শনিবার রাত ১টা ১০ মিনিট নাগাদ পার্ক স্ট্রিট থানার চারতলার রেস্ট রুমে মহিলা সিভিক ভলান্টিয়ারকে ডেকে পাঠিয়েছিলেন অভিযুক্ত এসআই। সেই সময় শ্লীলতাহানি করা হয় বলে অভিযোগ। সূত্রের দাবি, তখনই থানায় অভিযোগ দায়ের করার চেষ্টা করেছিলেন নির্যাতিতা সিভিক ভলান্টিয়ার। কিন্তু তিনি অভিযোগ নেননি বলে দাবি। তার পর স্পিড পোস্ট মারফত কলকাতা পুলিশ কমিশনার, জয়েন্ট পুলিশ কমিশনার এবং ডিসি সাউথের কাছে অভিযোগ দায়ের করেন। অভিযুক্ত অফিসারের বিরুদ্ধে বিভাগীয় তদন্ত শুরু হয়। তাকে ক্লোজও করা হয়। এর পর গ্রেপ্তারও করা হয় তাঁকে। বলে রাখা ভালো, ওই মহিলা সিভিক ভলান্টিয়ার ২০১৭ সালে চাকরি পেয়েছিলেন। তখন থেকে পার্ক স্ট্রিট থানায় কর্মরত তিনি।

উল্লেখ্য, আর জি কর মেডিক্যাল কলেজ ও হাসপাতালে তরুণী চিকিৎসককে ধর্ষণ ও খুনের অভিযোগে উত্তাল রাজ্য। লাগাতার আন্দোলন চলছে। ১০ দফা দাবিপূরণ না হওয়া পর্যন্ত আমরণ অনশনের সিদ্ধান্তে অনড় আন্দোলনকারীরা। তার মধ্যেই কুলতলিতে এক নাবালিকাকে ধর্ষণ করে খুনের অভিযোগ সামনে এসেছে। সেই ঘটনার রেশ কাটতে না কাটতে খাস কলকাতার থানার ভিতরেই সিভিক ভলান্টিয়ারের শ্লীলতাহানি করার অভিযোগ ওঠে। ওই ঘটনাতে এবার পুলিশের হাতে গ্রেপ্তার পুলিশ।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • থানায় ডেকে মহিলা সিভিক ভলান্টিয়ারের 'শ্লীলতাহানি'।
  • গ্রেপ্তার পার্ক স্ট্রিট থানার এসআই।
  • অভিযোগ ওঠামাত্রই ক্লোজ করা হয় পার্ক স্ট্রিট থানার এসআইকে।
Advertisement