shono
Advertisement

Arijit Singh: গেরুয়া বিতর্কের মাঝে মেয়র ফিরহাদের বাড়িতে অরিজিৎ সিং, তুঙ্গে রাজনৈতিক জল্পনা

সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করেন মেয়রকন্যা প্রিয়দর্শিনী হাকিম।
Posted: 09:12 AM Feb 20, 2023Updated: 09:12 AM Feb 20, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আপাতত অরিজিৎ জ্বরে কাঁপছে গোটা কলকাতা। শনিবার সন্ধেয় অ্যাকোয়াটিকায় তাঁর পারফর্ম্যান্সের ক্লিপিংস সোশ্যাল মিডিয়ায় প্রায় সকলের টাইমলাইনে দাপিয়ে বেড়াচ্ছে। বারবার একই গান, একই কথা মন্ত্রমুগ্ধের মতো শুনছেন সকলে। অবশ্য রাজনীতিকরা ব্যস্ত গেরুয়া বিতর্ক নিয়ে কাঁটাছেড়ায়। এই পরিস্থিতিতে রবিবাসরীয় সন্ধেয় মেয়র ফিরহাদ হাকিমের বাড়িতে অরিজিৎ সিং। মেয়রকন্যা প্রিয়দর্শিনী হাকিম সোশ্যাল মিডিয়ায় নিজেই ছবি পোস্ট করেছেন। আর তারপর থেকে আরও একবার রাজনীতিকদের আলোচনার কেন্দ্রবিন্দুতে গায়ক। মেয়রের বাড়িতে যাওয়ার নেপথ্যে রাজনৈতিক কারণই দেখছে বিজেপি।

Advertisement

মেয়রকন্যার শেয়ার করা ছবিতে দেখা গিয়েছে, একটি সোফায় বসে খোশমেজাজে মেয়র ফিরহাদ হাকিমের (Firhad Hakim)  সঙ্গে কথা বলছেন অরিজিৎ (Arijit Singh)। সেখানে উপস্থিত রয়েছেন মেয়র-সহ তাঁর পরিবারের অন্যান্য সদস্যরা। হাসিমুখে সকলের সঙ্গে পোজও দিয়েছেন গায়ক। ছবিগুলি শেয়ার করে প্রিয়দর্শিনী হাকিম লেখেন, “গতরাতের লাইভ কনসার্টে অরিজিৎ সিংয়ের গান লাইভ শোনার ঘোর এখনও কাটেনি। তার মাঝেই আমাদের বাড়িতে তিনি। গানের মতো তাঁর ব্যবহারও সপ্রতিভ।”

[আরও পড়ুন: ঘুমন্ত অবস্থায় বছর ষাটের ভিখারিণীকে ‘ধর্ষণ’, নবদ্বীপে গ্রেপ্তার অভিযুক্ত]

শনিবার অ্যাকোয়াটিকার অনুষ্ঠানে ‘রং দে তু মোহে গেরুয়া…’ গানটি গান অরিজিৎ। ফিল্ম ফেস্টিভ্যালে এই গানটিকে কেন্দ্র করে বিতর্কের প্রসঙ্গও তোলেন। অরিজিৎ বলেন, “এই গান গাওয়া নিয়ে অনেক জল্পনা কল্পনা হল। গেরুয়া তো সন্ন্যাসীদের রং, স্বামীজির রং। স্বামীজি যদি সাদা পরতেন তাহলেও এত বিতর্ক হত?” অরিজিতের এই মন্তব্য নিয়ে চলছে শাসক-বিরোধী তরজা। তারই মাঝে অরিজিৎ ও মেয়রের রবিবাসরীয় সাক্ষাৎকে ভাল চোখে দেখছে না বিজেপি। প্রিয়দর্শিনীর পোস্টটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে সজল ঘোষ লেখেন, “গেরুয়া তো স্বামীজির রং। একথাটাই বলতে কি ববি হাকিমের বাড়িতে উপস্থিত হতে হল স্বয়ং শ্রী অরিজিৎ সিংকে? এই না হলে এগিয়ে বাংলা।” যদিও রাজনৈতিক কাটাছেঁড়ায় কান দিতে নারাজ অরিজিৎ সিং। 

[আরও পড়ুন: নিয়োগ দুর্নীতি মামলায় ফের গ্রেপ্তার ২ এজেন্ট, এবার সিবিআইয়ের জালে তাপস ও নীলাদ্রি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement