shono
Advertisement

SSC দুর্নীতি মামলা: পার্থর সঙ্গে মেয়ের ‘ঘনিষ্ঠ’সম্পর্কের কথা জানতেন? কী বলছেন অর্পিতার মা

এই মামলায় জেরার পর পার্থ চট্টোপাধ্যায় ও অর্পিতা মুখোপাধ্যায়কে গ্রেপ্তার করেছে ইডি।
Posted: 03:00 PM Jul 23, 2022Updated: 07:34 PM Jul 23, 2022

অর্ণব দাস, বারাকপুর: এক, দুই নয় – টাকা গোণার মেশিনের হিসেব, প্রায় ২১ কোটি টাকা লুকিয়ে রাখা হয়েছিল রাজ্যের মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় (Partha Chatterjee) ‘ঘনিষ্ঠ’ মডেল অর্পিতার বাড়িতে। সেই টাকার আসল মালিক কে, তা জানতে তদন্তের কাজ এগোচ্ছে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ED)। তাতে কোন সত্য প্রকাশ্যে আসবে, তা তো ভবিষ্যৎই বলবে। তবে শুক্রবার সন্ধ্যায় টালিগঞ্জে অর্পিতা মুখোপাধ্যায়ের ফ্ল্যাট থেকে এই কোটি কোটি টাকা উদ্ধারের ঘটনায় শোরগোল পড়ে গিয়েছে। সকলের নজরের কেন্দ্রে চলে এসেছেন নাকতলা উদয়ন সংঘের পুজোর এই মডেল। শনিবার দেখা গেল, বেলঘরিয়ার (Belgharia) দেওয়ানপাড়ায় অর্পিতার আদি বাড়ির কাছে ভিড় জমিয়েছেন প্রতিবেশীরা। জানতে চাইছেন পরিবারের বক্তব্য। অর্পিতার মা অবশ্য এত কিছু বুঝতে পারছেন না। তাঁর বক্তব্য, মেয়ের সঙ্গে পার্থ চট্টোপাধ্যায়ের ঘনিষ্ঠ সম্পর্কের কথা জানতেন তিনি। মেয়ে মডেলিং করে বলে জানতেন। এর বাইরে মেয়ের কাজকর্ম বিষয়ে তিনি কিছুই জানেন না।

Advertisement

অর্পিতার মা মিনতি মুখোপাধ্যায়

বেলঘরিয়ার রথতলার কাছে দেওয়ানপাড়ায় অর্পিতা মুখোপাধ্যায়ের বাড়ি। বছর আঠাশের মেয়েটি অভিনয়, মডেলিং (Model) দিয়ে শুরু করেছিল কেরিয়ার। এরপর রাজ্যের তৎকালীন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ের সঙ্গে ঘনিষ্ঠতা তৈরি হয় অর্পিতার। বেশিরভাগ সময় থাকতেন কলকাতায়। টালিগঞ্জের একত অভিজাত আবাসনে ফ্ল্যাট ছিল। শুক্রবার সেই আবাসনে তল্লাশি চালিয়েই ২১ কোটি টাকার হদিশ মেলে। উদ্ধার হয়েছে বিপুল পরিমাণ সোনা, বিদেশি মুদ্রাও। প্রথমে আটকের পর ইডি তাঁকে গ্রেপ্তার করেছে। 

[আরও পড়ুন: কলকাতা বিমানবন্দরে সার্ভিস পিস্তল দিয়ে গুলি করে আত্মঘাতী জওয়ান, কারণ ঘিরে ধোঁয়াশা]

শনিবার সকালে তাঁর বেলঘরিয়ার বাড়িতে পৌঁছে যান সাংবাদিকরা। মেয়ের এই পরিণতি নিয়ে মা মিনতি মুখোপাধ্যায়ের প্রতিক্রিয়া জানতে চাওয়া হয়। তিনি বলেন, এখন তিনি এই বাড়িতে একাই থাকেন। মেয়ে মাঝেমধ্যে আসে। মাকে দেখে ফের চলে যায়। ইডি সূত্রে খবর, রথতলায় একটি অভিজাত আবাসনে দু’দুটো ফ্ল্যাটের হদিশ মিলেছে। সেই ফ্ল্যাটের পরিচর্যা বাবদ ২০ হাজার টাকা বাকি রয়েছে এমনটাই জানালেন আবাসনের ফ্ল্যাট ওনার্সের সম্পাদক। পাশাপাশি তিনি জানান, আবাসনে অর্পিতা নিজের প্রভাব খাটিয়ে একটি গেস্ট হাউস তৈরি করার পরিকল্পনা করেছিল। তা তাঁরা রুখে দেয়। অর্পিতার দু’টি ফ্ল্যাটের একটি পরিমাপ প্রায় পনেরশ বর্গফুট ও আরেকটির পরিমাপ ১৭০০ বর্গফুট।

রথতলার এই বিলাসবহুল আবাসনে ফ্ল্যাট রয়েছে অর্পিতার।

এছাড়া অর্পিতার নেল ডিজাইন পার্লার রয়েছে বরানগর নেতাজি কলোনি বিটি রোডের উপর। ২০২০ সাল বরানগরে এই পার্লারটি অর্পিতা মুখোপাধ্যায় চালু করেন। এর আগে দক্ষিণ কলকাতায় একটি এই ধরনের পার্লার ছিল তাঁর।  

পার্থ চট্টোপাধ্যায়ের সঙ্গে মডেল অর্পিতা মুখোপাধ্যায়ের ঘনিষ্ঠ সম্পর্ক আছে বলে স্বীকার করে নিয়েছেন মিনতিদেবী। জানালেন, মেয়ে মডেলিং, অভিনয় করে। এর বাইরে কী করে, তাঁর জানা নেই। সাংবাদিকদের লাগাতার প্রশ্ন শুনে কার্যত বিরক্ত প্রকাশ করে একটা কথাই তিনি বারবার বলছেন, এসব টাকাপয়সা, গ্রেপ্তারি নিয়ে তিনি কিছুই জানেন না। 

[আরও পড়ুন: রণবীরের নগ্ন ফটোশুটে শোরগোল বলিপাড়ায়! স্বামীর কাণ্ড নিয়ে কী বললেন দীপিকা?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement