shono
Advertisement

ICU থেকে কেবিনে সরানো হল কালীঘাটের কাকুকে, কবে হবে কণ্ঠস্বর পরীক্ষা?

গ্রেপ্তারির পর থেকেই অসুস্থ সুজয়কৃষ্ণ ভদ্র।
Posted: 10:07 AM Dec 13, 2023Updated: 10:37 AM Dec 13, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শারীরিক অবস্থার উন্নতি। মেডিক্যাল বোর্ডের রিপোর্টের ভিত্তিতে SSKM-এর আইসিইউ থেকে কেবিনে সরানো হল সুজয়কৃষ্ণ ভদ্র ওরফে কালীঘাটের কাকুকে। এবার কী পদক্ষেপ করবে ইডি? কবে হবে কণ্ঠস্বর পরীক্ষা? সেদিকেই নজর সকলের।

Advertisement

নিয়োগ দুর্নীতি মামলায় গ্রেপ্তারির পর থেকেই একাধিকবার অসু্স্থ হয়েছেন কালীঘাটের কাকু ওরফে সুজয়কৃষ্ণ। দীর্ঘদিন ধরে তিনি ভর্তি এসএসকেএমে। সেখানেই চলছে চিকিৎসা। এদিকে নিয়োগ দু্র্নীতি মামলায় অত্যন্ত গুরুত্বপূর্ণ সুজয়কৃষ্ণ ভদ্র। তাঁর থেকে তদন্তে প্রয়োজনীয় প্রচুর তথ্য পাওয়া যাবে বলেই ধারনা তদন্তকারীদের। ফলে তদন্তের স্বার্থে বহুদিন ধরে সুজয়কৃষ্ণের কন্ঠস্বর পরীক্ষার পরিকল্পনা ছিল ইডির। তবে ধৃতর শারীরিক অবস্থার কারণে তা সম্ভব হচ্ছিল না। এসএসকেএমের সঙ্গে আলোচনার পর অবশেষে গত শুক্রবার ভয়েস স্যাম্পেল টেস্ট করার সিদ্ধান্ত নেয় ইডি।

[আরও পড়ুন: আসানসোলে প্রাক্তন TMC বিধায়কের বাড়িতে আয়কর হানা, কেন্দ্রীয় বাহিনী ঘিরেছে বাড়ি

পরিকল্পনা ছিল, শুক্রবার সকালে এসএসকেএম হাসপাতাল থেকে কালীঘাটের কাকুকে নিয়ে যাওয়া হবে জোকা ইএসআই হাসপাতালে। সেখানকার চিকিৎসকরা পরীক্ষার পর অনুমতি দিলে ওইদিনই তাঁর কণ্ঠস্বর পরীক্ষা করত ইডি। এই পরিস্থিতিতে গত বৃহস্পতিবার রাতে আচমকা অসুস্থ হয়ে পড়েন সুজয়কৃষ্ণ ভদ্র। তীব্র বুকে ব্যথা অনুভব করায় তাঁকে পাঠানো হয় আইসিইউতে। ১৮ নম্বর বেডে ছিলেন তিনি। তাঁর চিকিৎসায় মেডিক্যাল বোর্ড গঠন করা হয়। গত পরশু অর্থাৎ সোমবার তাঁর  অ্যাঞ্জিওগ্রাফি এবং বেশ কয়েকটি পরীক্ষা করা হয়। রিপোর্ট মঙ্গলবার এসেছে। তার ভিত্তিতেই গতকাল মেডিক্যাল বোর্ডের চিকিৎসরা বৈঠক করেন। এর পর রাতে তাকে ফের কেবিনে স্থানান্তরিত করা হয়েছে বলে এসএসকেএম হাসপাতাল সূত্রে খবর। তবে কণ্ঠস্বর পরীক্ষা হবে তাঁর, সে বিষয়ে এখনও কোনও তথ্য মেলেনি ইডির তরফে।

[আরও পড়ুন: এক লটারি বদলে দিল ভাগ্য, রাতারাতি কোটিপতি লরিচালক

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement