shono
Advertisement

SSKM-এ মুখ্যমন্ত্রীর অস্ত্রোপচার নিয়ে ‘মিথ্যাচার’ শুভেন্দুর, কড়া জবাব দিল তৃণমূল

'দিশাহীন পাগল' বলে বিরোধী দলনেতাকে বিঁধলেন কুণাল ঘোষ।
Posted: 08:51 PM Dec 30, 2023Updated: 08:51 PM Dec 30, 2023

সংবাদ প্রতিদিন ব্যুরো: রুটিন চেক আপ করতে গিয়ে শুক্রবার এসএসকেএমে ডান কাঁধে ছোট অস্ত্রোপচার হয়েছে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (CM Mamata Banerjee)। সন্ধের পর তিনি হাসপাতাল থেকে হাসিমুখে বেরিয়ে সকলকে শুভেচ্ছাও জানিয়েছেন। তাতেই স্পষ্ট, তাঁর শারীরিক অবস্থা স্বাভাবিক, চিন্তার কিছু নেই। কিন্তু এসএসকেএমে ঘণ্টা দুয়েক ধরে তাঁর রুটিন চেক আপ ও অস্ত্রোপচার নিয়ে রীতিমতো কুৎসা শুরু করেছেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)। তাঁর বক্তব্য, ওই সময় তিনি জ্যোতিপ্রিয় মল্লিকের সঙ্গে ইন্টারকমে কথা বলেছেন, সুজয়কৃষ্ণ ভদ্রকে নিয়েও আলোচনা করেছেন। এসবের পালটায় কড়া জবাব দিয়েছেন তৃণমূল মুখপাত্র কুণাল ঘোষ। তাঁর কথায়, শুভেন্দু ‘দিশাহীন পাগল’।

Advertisement

শনিবার সোনারপুরে এক দলীয় অনুষ্ঠানে যোগ দিতে যান শুভেন্দু অধিকারী। সেখানেই তিনি বলেন, ”গতকাল ২ টো ৪৫ মিনিটে CM এসএসকেএমের সুপারের চেম্বারে মিটিংয়ে বসেছিলেন মুখ্যমন্ত্রী। সেখানে স্বাস্থ্যসচিব, পুলিশ কমিশনার ও এসএসকেএমের (SSKM) সুপার ছিলেন। সন্ধে ৭ টা পর্যন্ত মিটিং চলেছে। আমার কাছে স্পেসিফিক খবর, ওই মিটিংয়ে সুজযকৃষ্ণ ভদ্রের বিষয়ে কথা হয়েছে তাঁদের মধ্যে। মুখ্যমন্ত্রী হেফাজতে থাকা জ্যোতিপ্রিয় মল্লিকের (Jyotipriya Mallick) সঙ্গে ইন্টারকমে কথা বলেছেন। এবং সন্ধেবেলায় মুখ্যমন্ত্রীর বাড়িতে দ্বিতীয় বৈঠক হয়েছে। সেখানে ছিলেন ভাইপো, নতুন ডিজি রাজীর কুমার। সেখানেও দেড় ঘণ্টা আলোচনা হয়েছে কী করে লোকসভা ভোটে লুট করা যায়।”

[আরও পড়ুন: ‘তু মেরা হিরো…’! বছরশেষে রাজকে বগলদাবা করে শুভশ্রীর প্রেম]

এমন বক্তব্যে স্বভাবতই চটেছে শাসক শিবির। এনিয়ে তৃণমূলের (TMC) মুখপাত্র তথা রাজ্য সাধারণ সম্পাদক কুণাল ঘোষ (Kunal Ghosh) পালটা বলেন, ”যা মুখে আসছে বলেছে। একটা দিশাহীন পাগল। এই ধরনের মন্তব্য করে যাচ্ছে। এটা একদম রুটিন চেক আপ এবং ছোট একটা চিকিৎসার বিষয় ছিল। মুখ্যমন্ত্রী গিয়েছেন, চিকিৎসা সেরেছেন এবং বাড়ি ফিরেছেন। তাকে কেন্দ্র করে এই ধরনের মিথ্যাচার! একসময় এই-ই মুখ্যমন্ত্রীর পায়ে লুটিয়ে পড়ে থেকে নিজের এবং নিজের পরিবারের লোকেদের একের পর এক রাজনৈতিক পদ প্রতিষ্ঠা, তার পর এই ধরনের মিথ্যাচার, এটা ভগবানও ক্ষমা করবেন না।”

[আরও পড়ুন: অযোধ্যায় মোদি, প্রধানমন্ত্রীর হয়ে গলা ফাটালেন কঙ্গনা! বলছেন, ‘প্রাণ গেলেও…’]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement